1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

মুরাদনগরে ফেন্সিডিলসহ মাদক ব‍্যবসায়ী আটক

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩
  • ১২৫ বার দেখা হয়েছে

রায়হান চৌধুরী, কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন উওর রামচন্দ্রপুর ইউপি’র (দক্ষিণ) বাখরাবাদ এলাকায় অভিযান চালিয়ে ৬৫ বোতল ফেন্সিডিলসহ এক পলাতক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৫ এপ্রিল) বিকেলে তাকে আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ী হলো উপজেলার (উওর) রামচন্দ্রপুর ইউপি’র (দক্ষিণ) বাখরাবাদ এলাকার আবুল কাশেমের ছেলে মাসুক মিয়া(৩২)।
বাঙ্গরা বাজার থানার এসআই সফিক উল্ল্যাহ জানান, মঙ্গলবার রাত ৩টার দিকে গোপন সূত্রে সংবাদ আসে মাদক কেনা-বেচা হচ্ছে এমন খবর পেয়ে উপজেলার উওর রামচন্দ্রপুর এলাকায় অভিযান পরিচালনা করা হয়।এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব‍্যবসায়ী দৌঁড়ে পালিয়ে যায়। পরে আবুল কাশেমের বসতঘর তল্লাশি করে স্টিলের আলমারির ভিতরে অভিনব কৌশলে লুকিয়ে রাখা ব‍্যাগ থেকে ৬৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। দীর্ঘদিন যাবৎ অবৈধ মাদক ফেন্সিডিল বিক্রির অপরাধে পলাতক আসামি মাসুক মিয়ার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়। মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রামচন্দ্রপুর এলাকা থেকে পলাতক আসামি মাসুককে আটক করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মাদক ব্যবসায়ী মাসুক মিয়া জানায়, সে দীর্ঘদিন থেকে সীমান্তবর্তী এলাকা হতে বিশেষ কৌশলে ফেন্সিডিল এনে রামচন্দ্রপুরসহ উপজেলার বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিলো।
বাঙ্গরা বাজার থানা অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন চৌধুরী জানান, উপজেলার উওর রামচন্দ্রপুর ইউনিয়নের বাখরাবাদ গ্ৰামের আবুল কাশেমের বাড়ি থেকে অভিযান চালিয়ে ৬৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় এবং পলাতক আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় একটি মামলা হয়েছে। মঙ্গলবার বিকেলে অর্থাৎ পরের দিন অভিযান চালিয়ে আবুল কাশেমের ছেলে মাসুক মিয়াকে আটক করা হয়েছে। আটককৃত পলাতক আসামিকে বুধবার দুপুরে কুমিল্লা আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০