1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

অদম্য কৃষি যোদ্ধার পাশে দাড়ালেন ঢাকা কলেজ ছাত্রলীগ কর্মী সাব্বির

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩
  • ৭৫ বার দেখা হয়েছে

মল্লিক মোঃ জামাল

উত্তপ্ত আবহাওয়ার কারণে নিজের আবাদকৃত ধান হাতে কাটতে পারছিলেন না বরগুনা জেলার আমতলী উপজেলাধীন হলদিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের অদম্য কৃষক (বর্গাচাষি) রুস্তম গাজী। নিজেই ধান চাষ করেছিলেন প্রায় এক একর জমিতে। পাকা ধান মেশিন দিয়েও কাটাতে পারছেন না অর্থ সংকটে।

অতঃপর সে খবর জানতে পারে ঢাকা কলেজ ছাত্রলীগ কর্মী সাব্বির হাওলাদার(প্রথম বর্ষ,দর্শন বিভাগ)। কেন্দ্রীয় ছাত্রলীগের অনুপ্রেরণায় নিজ জমানো টাকা নিয়ে হাজির হয় কৃষক যোদ্ধার পাসে এবং ধান কাটা আধুনিক মেশিন দিয়ে পুরো জমির ধান কাটতে সহযোগিতা করেন সাব্বির।

এ বিষয়ে কৃষক রুস্তম গাজী বলেন” ছাত্রলীগের সাব্বির আমাদের এলাকারই সন্তান। এই বিপদের সময়ে আমার পাশে এভাবে দাঁড়ানোর জন্য ধন্যবাদ তাকে।”এছাড়াও সে কৃতজ্ঞতা প্রকাশ করছেন শেখ হাসিনার প্রিয় সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের প্রতি।

ঢাকা কলেজ ছাত্রলীগ কর্মী সাব্বির বলেন “আল্লাহ যদি সহায় হয় তবে আগামী বছরের মধ্যে নিজ উপজেলায় (আমতলী) আমরা ছাত্ররা একটা সেচ্ছাসেবী টিম গঠন করবো। সংগঠনটির সদস্যদের লক্ষ্যই হবে সমাজের পিছিয়ে থাকা সংগ্রামী মানুষের পাসে দাড়িয়ে সাহস ও অনুপ্রেরণা প্রদান করা। যাতে তারা আবার স্বাবলম্বী হয়ে সমাজের উন্নয়ন কর্মকাণ্ডে অংশগ্রহণ করে জননেত্রী শেখ হাসিনার মিশন ভিশন বাস্তবায়ন করতে সাহায্য করতে পারেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০