1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

তিতাসে রাতের আঁধারে পুকুরে বিষ প্রয়োগ করে মাছ নিধনের অভিযোগ

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৮ মে, ২০২৩
  • ১৪১ বার দেখা হয়েছে

মোঃ জুয়েল রানা, তিতাস প্রতিনিধি

কুমিল্লার তিতাস উপজেলায় রাতের আঁধারে পুকুরে বিষ প্রয়োগ করে মাছ নিধনের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে রবিবার দিবাগত রাতে উপজেলার দক্ষিণ বলরামপুর বড় বাড়ির আজাহার হোসেন এর পুকুরে।

সোমবার বেলা ১১ টায় সরেজমিনে গিয়ে দেখা যায়, আজাহার হোসেন এর পুকুরে বিভিন্ন প্রজাতির মাছ মরে ভেসে আছে। মাছের মধ্যে রয়েছে, রুই, তেলাপিয়া, সিলভারকাপ ও পাঙ্গাস এছাড়াও দেশীয় মাছের মধ্যে রয়েছে শইল, কই ও শিং মাছ।

এঘটনায় আজাহার হোসেন এর ছোট বোন সুপন আরা বাদী হয়ে তিতাস থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগে সিপন আরা বলেন, রবিবার রাত আনুমানিক দেড়টায় আমি প্রকৃতির ডাকে সারা দিতে বের হয়ে দেখি আমার ভাইয়ের পুকুর পাড়ে আলো, তা দেখে আমি ডাক চিৎকার করলে দেখতে পাই কয়েকজন লোক দেউরে পালিয়ে যায়। পরে সকালে দেখি পুকুরের সব মাছ মরে ভেসে উঠেছে। এতে আমার ভাইয়ের পাঁচ লাখ টাকার ক্ষতি হয়েছে।

তিনি আরও বলেন, একই গ্রামের সরকার বাড়ির আউয়াল সরকার গংদের সাথে আমাদের মামলা মোকদ্দমা চলে আসছে তারই জেরে আমাদের প্রতিপক্ষ এই ঘটনা ঘটিয়েছে।

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস বলেন, মাছ মারার ঘটনায় একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০