1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

প্রধানমন্ত্রীর হাত ধরেই স্বাস্থ্য সেবা এগিয়ে চলছে: অধ্যাপক ডা.এবিএম আব্দুল্লাহ

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৮ মে, ২০২৩
  • ১০৪ বার দেখা হয়েছে

দেবীদ্বার কুমিল্লা প্রতিনিধি

মাননীয় প্রধানমন্ত্রী দেশের স্বাস্থ্য সেবা উন্নয়নে পরিকল্পিতভাবে কাজ করে যাচ্ছেন। তার হাত ধরেই স্বাস্থ্য সেবা এগিয়ে চলছে। করোনা মোকাবেলায় আমরা সফল হয়েছি, তার পেছন থেকে নেতৃত্ব দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
সোমবার দুপুরে শেখ রাসেল ফাউন্ডেশন ইউএসএ’র উদ্যোগে কুমিল্লার দেবীদ্বার উপজেলার বাকসারে ডাঃ ফেরদৌস খন্দকার কারিগরি স্কুল অডিটরিয়ামে আয়োজিত শেখ রাসেল ফাউন্ডেশন ইউএসএ ইন্ক শাখার উদ্যোগে প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে সাড়ে ৩শত স্বাস্থ্য সেবা কার্ড বিতরনকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যাক্তিগত চিকিৎসক ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক ডা.এবিএম আব্দুল্লাহ এসব কথা বলেন।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধু না হলে আমরা এ দেশ পেতাম না। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রী যেসকল কাজ করে যাচ্ছেন, সেই কাজকে এগিয়ে নিতে ডা. ফেরদৌস খন্দকার এলাকার উন্নয়নে বিভিন্ন কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। আজকের এই স্বাস্থ্য সেবা কার্ডের মাধ্যমে প্রামের প্রান্তিক জনগোষ্ঠীকে সেবার আওতায় আনার প্রক্রিয়াটি প্রসংশনীয়। ডা. ফেরদৌস খন্দকারের মতো সবাই এগিয়ে আসলে দেশ আরো এগিয়ে যাবে। করোনা মহামারিতে বিশ^ পরিস্থিতি যেখানে খুব খারাপ ছিলো, সেখানে বাংলাদেশের পরিস্থিতি দক্ষতার সাথে মোকাবেলা করেছেন আমাদের প্রধানমন্ত্রী। তার দক্ষ পরিচালনার কারনে বড় ধরনের ক্ষতির হাত থেকে রক্ষা পায় বাংলাদেশ।
উপজেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলামের পরিচালনায় এবং শেখ রাসেল ফাউন্ডেশন ইউএসএ’র সভাপতি ডা. ফেরদৌস খন্দকারের সভাপতিত্বে ওই স্বাস্থ্য সেবা কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যাক্তিগত চিকিৎসক ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যালয়ের মেডিসিন বিশেষজ্ঞ প্রফেসর ডা.এবিএম আব্দুল্লাহ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গুনাইঘর উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মোকবল হোসেন মুকুল, শেখ রাসেল ফাউন্ডেশন ইউএসএ’র সাধরণ সম্পাদক আল আমিন বাবু, উপজেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি শাহিনুর লিপি, বীরমুক্তিযোদ্ধা আলমগীর কবির প্রমূখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০