1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
শিরোনামঃ

Translate in

উন্নয়নের স্বর্থে নৌকায় ভোট দেওয়ার আহবান জানালেন ‘রোশন আলী মাস্টার’

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
  • ১০৩ বার দেখা হয়েছে

দেবীদ্বার প্রতিনিধি

উন্নয়ন-অগ্রগতির স্বর্থে আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার আহবান জানিয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়েছেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাস্টার।
গতকাল বুধবার বিকেলে প্রধানমন্ত্রীর ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে কুমিল্লার দেবীদ্বারের পৌর মোহনা আবাসিক এলাকার রোশন ভিলায় দেবীদ্বার উপজেল আওয়ামী লীগের আয়োজিত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্যে আরও বিভিন্ন কথা বলেন তিনি।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম শফিউদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ম সাধারন সম্পাদক ভিপি ওমর ফারুকের সঞ্চালনায় ওই সভায় বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আব্দুল মতিন মুন্সী, দেবিদ্বার পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল কাশেম চেয়ারম্যান।
এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোসলে উদ্দিন মাস্টার, লুৎফর রহমান বাবুল, সংগঠনিক সম্পাদক ইফতেখার আলম তুষার, মোস্তাফিজুর রহমান, কৃষি বিষয়ক সম্পাদক শেখ ফারুক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হুমায়ন কবির, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোসলেহ উদ্দিন ভূঁইয়া মানিক, দপ্তর সম্পাদক আবুল কালাম আজাদ, সদস্য জীবন চন্দ্র দাস, বিল্লাল হোসেন ডালিমসহ অনেকে উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০