1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
শিরোনামঃ

Translate in

কুমিল্লায় সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ১১৪ বার দেখা হয়েছে

দাউদকান্দি কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা জেলার দাউদকান্দিতে এক সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত ও একজন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার ঢাকা -কচুয়া সড়কের দাউদকান্দি উপজেলার ইটাখোলা নামক স্থানে । নিহত কলেজ ছাত্র ইকবাল হোসেন(১৮) বরকোটা স্কুল এন্ড কলেজের প্রথমবর্ষের ছাত্র এবং দাউদকান্দি উপজেলার গৌরীপুর গ্রামের ইমাম হোসেনের ছেলে এবং মারাত্মক ভাবে আহত ইমরান হোসেন(১৭)কে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।
হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কলেজ ছাত্র ইকবাল হোসেনকে কলেজে দিয়ে আসার জন্য ইমরান হোসেন বাড়ি থেকে কলেজে যাচ্ছিল। ঢাকা-কচুয়া সড়কের ইটাখোলায় টান নেওয়ার সময় উল্টো দিক থেকে আসা ঘাতক ট্রাক মোটরবাইককে চাপা দিলে ঘটনাস্থলেই কলেজে ছাত্র ইকবাল হোসেন নিহত হয়। মারাত্মক ভাবে আহত ইমরান হোসেন দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গৌরীপুরে প্রাথমিক শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। 
দাউদকান্দি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ জাহাঙ্গীর আলম বলেন,দূর্ঘটনাটি মহাসড়কের কচুয়া ঢাকা সড়কের ইটাখোলা নামক স্থানে হয়েছে। লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।  ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০