1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
দেবীদ্বার অক্সফোর্ড স্কুলে ৩য় সেমিস্টার ফলাফল ও অভিবাভক কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত চেয়ারেই বসে গেলেন শিক্ষার্থী প্রধান শিক্ষকের পদত্যাগ দাবি মান্দায় সড়ক দূর্ঘটনায় ভ্যানচালক নিহত কাজের কথা বলে দেবীদ্বারে এনে হত্যা, মাটি চাপা থেকে লাশ উত্তোলনঃ ঘাতক আটক কুমিল্লা সাবেক এমপি বাহার ও কুসিকের সাবেক মেয়র-সূচনার ব্যাংক অ্যাকাউন্ট জব্দ চান্দিনায় সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থী নিহত পুকুরে কচুরিপানা পরিষ্কার করতে গিয়ে এক কিশোরের মৃত্যু ব্রাহ্মণপাড়ায় ৩০ কেজি গাঁজা উদ্ধার দিনমজুর খুন,নিখোঁজের দুদিন পর মরদেহ মিলল বিলে কুবির উপাচার্য,উপ-উপাচার্য ও কোষাধ্যক্ষ পদে নিয়োগ পেলেন যারা

Translate in

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে কালিয়ায় বিক্ষোভ সমাবেশ

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২৪ মে, ২০২৩
  • ৯৬ বার দেখা হয়েছে

মোঃ হাচিবুর রহমান,নড়াইল প্রতিনিধি

নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতীতে বাংলাদেশ আওয়ামীলীগ এর সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জীবননাশের হুমকির প্রতিবাদে থানার পহরডাঙ্গা ইউনিয়ন আওয়ামী যুবলীগের এর উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। ২৩ মে (মঙ্গলবার)বিকাল সাড়ে ৪ টায় বিক্ষোভ মিছিলটি আওয়ামীলীগ কার্যালয় থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে কার্যালয়ে এসে শেষ হয়। এ সময় বক্তব্য রাখেন,পহরডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ সেলিম শিকদার,ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সাবেক ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি মোল্যা মোকাররম হোসেন হিরু, ছাত্রলীগের সাবেক সেক্রেটারী ইলিয়াছ শিকদার,ইউনিয়ন আওয়ামিলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অহিদুজ্জামান মোল্যা প্রমুখ। এ ছাড়া ইউনিয়নের সকল ওয়ার্ডের নেতাকর্মী ও সমর্থকেরা বিক্ষোভ মিছিলে যোগ দেন।
বক্তারা জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি প্রদানকারী রাজশাহী জেলা বিএনপির কুলাঙ্গার নেতা আবু সাঈদ চাঁদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন এবং দেশ বিরোধী যেকোন ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। প্রতিবাদ সমাবেশে শ্লোগানে স্লোগানে ষড়যন্ত্র কারীদের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০