1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ অপরাহ্ন

Translate in

দেবীদ্বার উপজেলা ব্লাড ডোনার গ্রুপের পঞ্চম বর্ষপূর্তি উদযাপন

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৪ জুন, ২০২৩
  • ৮২ বার দেখা হয়েছে

শফিউল আলম রাজীব

“নিরাপদ হোক রক্তদান, আমার রক্তে বাচুঁক প্রাণ” এই স্লোগানকে সামনে রেখে’দেবীদ্বার উপজেলা ব্লাড ডোনার গ্রুপের’ পঞ্চম বর্ষপূর্তি অনুষ্ঠান উদযাপন করেছে সংগঠনটি।
শুক্রবার (২মে) বিকেলে দেবীদ্বার এবিএম গোলাম মোস্তফা পৌর মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে একঝাক রক্তযোদ্ধাদের মিলন মেলায় পরিনত হয়েছে। নিয়মিত রক্তযোদ্ধাদের সংবর্ধনা বিকেল থেকে রাত পর্যন্ত চলে ওই অনুষ্ঠান।
ব্লাড ডোনার গ্রুপ’র উপদেষ্টা ও দেবীদ্বার প্রাইভেট হাসপাতাল মালিক সমিতির সহ-সভাপতি ডা. মানছুরুল আলমের সভাপতিত্বে এবং ব্লাড ডোনার গ্রুপ’র সংগঠক মোঃ আতিকুর রহমান ও সানাউল্লাহ মাঝির সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক ও সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার। দেবীদ্বার প্রাইভেট হাসপাতাল মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ ময়নাল হোসেন, মা-মনি মেডিকেল সেন্টার’র চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. নাজমুল হাসান সাঈদ, ব্লাড ডোনার গ্রুপ’র উপদেষ্টা আব্দুস ছোবহান চৌধুরী, মহানগর ব্লাড ডোনার সোসাইটির সহ-সভাপতি ফয়েজ আহমেদ মুন্সী, সোহাগ রানা সোহেল, কাউছার আহমেদ প্রমুখ।
অতিথিরা উপজেলা ব্লাড ডোনার গ্রুপ’র প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তাদের বক্তব্যে বলেন, যদি কখনো একজন মুমূর্ষু রোগীর জন্য রক্তের প্রয়োজন হয়, এই সংবাদ যদি তাদের কাউকে জানানো হয় এই সংগঠনের স্বেচ্ছাসেবীরা রাত দিনকে ওপেক্ষা করে ঝড় বৃষ্টি মাথায় নিয়ে একজন মুমূর্ষু রোগীর জীবন বাঁচাতে সর্বদাই প্রস্তুত থাকে। তাদের চাওয়া পাওয়ার কিছুই নেই শুধু মানুষের জীবন বাঁচাতে তারা এই সংগঠনের হয়ে কাজ করে। মানুষের ভালোবাসায় বেঁচে থাকতে পারার মাঝেই তাদের সার্থকতা।
৫ম বর্ষপূর্তি অনুষ্ঠানকে সফল করতে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, ব্লাড ডোনার গ্রুপের সংগঠক আতিকুর রহমান, নাহিদুল ইসলাম, সানাউল্লাহ মাঝি, শ্যমল নাথ, ফয়সাল হক অভিসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ। আমন্ত্রিত অতিথিদের সম্মানার্থে ক্রেষ্ট এবং নিয়মিত রক্তদাতাদের উৎসাহ প্রদানে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০