1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন

Translate in

নওগাঁয় ভটভটি উল্টে চালক নিহত,আহত ৩

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১০ জুন, ২০২৩
  • ১০৯ বার দেখা হয়েছে

মিরু হাসান, স্টাফ রিপোর্টার

নওগাঁর আত্রাইয়ে ভ্যানকে সাইড দিতে গিয়ে একটি মালবাহী ভটভটি উল্টে মাহাবুবুর রহমান(১৮) নামে ভটভটির চালক নিহত হয়েছে। এ ঘটনায় আহত আহত হয়েছেন আরও তিনজন শনিবার (১০ জুন) সকাল সাড়ে ৯টার দিকে নওগাঁ-নাটোর সড়কের আত্রাই উপজেলার বিহারীপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত মাহাবুবুর রহমান আত্রাই উপজেলার সোনাডাঙ্গা গ্রামের রুস্তম আলীর ছেলে।
আহতরা হলেন, উপজেলার কাশিয়াবাড়ী গ্রামের সখিমুদ্দিনের ছেলে রহিদুল(৪৫),সদুপুর গ্রামের মৃত আদেশ আলীর ছেলে মোফাজ্জল(৫০) এবং দিঘা গ্রামের এমদাদুল হকের ছেলে রাসেল (২০)। স্থানীয়রা সূত্রে জানা যায়, ভটভটিটি মালামাল নিয়ে উপজেলার কাশিয়াবাড়ী হাটে যাচ্ছিলেন। এসময় নওগাঁ-নাটোর সড়কের আত্রাই উপজেলার বিহারীপুর নামক স্থানে চার মাথার মোড়ে দুই দিক থেকে আসা ভ্যানকে সাইড দিতে গিয়ে অতিরিক্ত বাঁক হওয়ায় ভটভটি উল্টে যায়। এতে ঘটনাস্থলে গাড়ীর চালক মাহাবুব রহমান নিহত হয়। পরে স্থানীয়রা আহত অবস্থায় তিন জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। এ বিষয়ে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার বুসরা জানান, মাহাবুবকে মৃত অবস্থায় পেয়েছি। আহত তিনজনের মধ্যে রাসেল ও মোফাজ্জল চিকিৎসাধীন রয়েছেন। রহিদুলের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করা হয়েছে। ঘটনায় এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০