1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন

Translate in

প্রতিরোধ নয় প্রতিশোধ নিতে হবে-খাদ্যমন্ত্রী

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ১২৮ বার দেখা হয়েছে

মিরু হাসান,ষ্টাফ রিপোর্টার

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন বিএনপি আন্দোলনের নামে যে আগুন সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করেছে তাদের বিরুদ্ধে আর প্রতিরোধ নয়, প্রতিশোধ নিতে হবে।
রবিবার (৩০ জুলাই) সকালে নওগাঁর নিয়ামতপুর
উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বিক্ষোভ মিছিল শেষে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সমাবেশে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। খাদ্যমন্ত্রী বলেন,বিএনপির শান্তিপূর্ণ সভা-সমাবেশে আওয়ামী লীগ কখনো বাধা দেয়নি। শনিবার তারা শান্তিপূর্ণ অবস্থানের নামে বাসে আগুন, পুলিশের গাড়িতে আগুন এবং পুলিশের ওপর যেভাবে আক্রমণ করেছে কোন গণতান্ত্রিক দল তা করতে পারে না।
তিনি বলেন,রাজপথ দখলের যে অপচেষ্টা বিএনপি চালাচ্ছে তা কখনো সফল হবে না। রাজপথ কিভাবে দখলে রাখতে হয় তা আওয়ামী লীগ জানে, কিভাবে রাজপথে জয় ছিনিয়ে নিয়ে হয় তা আওয়ামী লীগের পক্ষেই সম্ভব। সাধন চন্দ্র মজুমদার বলেন, যারা দেশকে অস্থিতিশীল করতে চায় সেই অপশক্তিকে রুখে দিতে সবাইকে প্রস্তুত থাকতে হবে। কোন অপশক্তির কাছে স্বাধীনতার পক্ষের শক্তি মাথা নতো করবে না। মন্ত্রী আরও বলেন, আগামী সেপ্টেম্বরে জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হতে পারে। নিজেদের মধ্যে দলাদলি থেকে বের হয়ে সকলকে একযোগে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে বিজয় ছিনিয়ে নিয়ে আসতে হবে। বিক্ষোভ মিছিলে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লবের সঞ্চালনায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ। বিক্ষোভে আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইশ্বর চন্দ্র বর্মন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবেদ হোসেন মিলন। আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ পটু, উপজেলা যুবলীগের সভাপতি মোতালেব হোসেন বাবর, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহদি হাসান পায়েল সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০