1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন

Translate in

নরসিংদীতে ডাকাতির প্রস্তুতিকালে ১১ জন আরোও গাঁজাসহ ৪ গ্রেপ্তার

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ১১২ বার দেখা হয়েছে

নরসিংদী প্রতিনিধি :

নরসিংদীতে পৃথক অভিযানে ডাকাতি মামলার আসামীসহ ডাকাতির প্রস্তুতিকালে ১১ জন ও ৫৮ কেজি গাঁজাসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। বুধবার দুপুরে নরসিংদীর পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।
পুলিশ সুপার জানান, গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাত ২ টায় শিবপুর থানার কারারচর এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে দেশিয় অস্ত্র ও ১টি ট্রাকসহ ৫ জনকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। তাদের বিরুদ্ধে আগেও ডাকাতিসহ বিভিন্ন মামলা রয়েছে।
অপরদিকে শিবপুর থানার সাধারচর এলাকায় গত ২৪ জুন একটি বাড়ি হতে নগদ টাকা স্বর্নালংকার ও মোবাইল ডাকাতির ঘটনা ঘটে। পরে গোয়েন্দা পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে গত কয়েকদিনে জড়িত ৬ আসামীকে লুণ্ঠিত ১টি মোবাইলসহ গ্রেপ্তার করে। এই ঘটনায় ডাকাতদের মধ্যে দুইজন ডাকাত বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রধান করে।
এছাড়া মঙ্গলবার রাতে সদর থানার কাউরিয়াপাড়া, ভেলানগর মাইক্রোস্ট্যান্ড এলাকা ও শিবপুর থানার ইটাখোলা মোড় অভিযান চালিয়ে ১টি প্রাইভেটকারসহ মোট ৫৮ কেজি গাঁজা জব্দ ও ৪ জনকে গ্রেপ্তার করা হয়। এসব ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।
গ্রেপ্তার হওয়া মোট ১৫ জনের বিরুদ্ধে আগেও দেশের বিভিন্ন থানায় ডাকাতি, মাদকসহ বিভিন্ন মামলা রয়েছে বলে জানান পুলিশ সুপার।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০