1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন

Translate in

আদমদীঘিতে চাচার ইটের আঘাত ভাতিজার মৃত্যু

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ১১৩ বার দেখা হয়েছে

মিরু হাসান,ষ্টাফ রিপোর্টার

বগুড়ার আদমদীঘিতে আপন চাচার ইটের আঘতে তার ভাতিজা আজিজার রহমান মন্ডল(৪৫)নামের এক যুবক নিহত হওয়ার অভিযোগ উঠেছে।
এ ঘটনায় পারিবারিক কলহের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ আরও সাতজন আহত হয়েছেন। আহতদের মধ্যে আজিজার রহমান মন্ডল (৪৫) বুধবার(৯ আগস্ট) ভোর ৫টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
তিনি আদমদীঘি উপজেলার সান্দিড়া ব্যাপারিপাড়ার আক্কাছ আলীর ছেলে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুলিশ ও স্থানীয়রা জানান,উপজেলার সান্দিড়া গ্রামের আজিজার রহমান মন্ডল ও ফরিদ উদ্দিন চাচা ভাতিজার মধ্যে র্দীঘদিন যাবত পারিবারিক কলহ নিয়ে বিরোধ চলে আসছিল। গত মঙ্গলবার(৮ আগস্ট) বিকেল ৩টায় আজিজার রহমান ও ফরিদ উদ্দিন মন্ডলের পরিবারের মধ্যে গালিগালাজের ঘটনা ঘটে। এ ঘটনায় আজিজার তার বাড়ির সামনে গলিতে বের হলে ফরিদ মন্ডল তার মাথায় ইটের আঘাত করে। এরপর দুই পরিবারের মাঝে সংঘর্ষ বেঁধে যায় এতে অন্তত সাত জন আহত হয়। আহতদের মধ্যে আজিজার অবস্থা আশঙ্কাজনক হলে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়,পরে চিকিৎসকধীন অবস্থায় বুধবার ভোর সকালে তার মৃত্যু হয়।
মৃত আজিজার রহমান মন্ডলের স্ত্রী আজিরন জানান, প্রতিপক্ষরা ইচ্ছাকৃতভাবে তাদের সাথে বিরোধ সৃষ্টি করে তার স্বামীকে মারধর করে মেরে ফেলেন। অপর পক্ষ ফরিদ উদ্দিন মন্ডল ও তার পরিবার গা ঢাকা দেওয়ায় তাদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।
ওই ওয়ার্ডের ইউপি সদস্য ফেরদৌস রহমান জানান, তাদের মধ্যে প্রায় ২০ বছর ধরে পারিবারিক বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম জানান,ওই সংঘর্ষের ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০