1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন

Translate in

ছুড়িকাঘাতে গৃহবধূকে হত্যার চেষ্টা: থানায় অভিযোগ

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ১৩৩ বার দেখা হয়েছে

আশরাফুল ইসলাম গাইবান্ধা

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় চিত্রা রানী (৪০) নামের এক গৃহবধূকে শ্লীতাহানীর পর ছুড়ি দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টার অভিযোগ ওঠেছে। এ ঘটনায় থানায় একটি এজাহার দাখিল করেছে তার স্বামী সুরজিত রঞ্জন অধিকারী। বুধবার দুপুরে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় দেখা যায় ওই চিত্রা রানীকে। একই সঙ্গে তার স্বামী সুরজিত রঞ্জন অধিকারীও (৪৫) চিকিৎসাধীন রয়েছেন।
স্থানীয় ও এজাহার সুত্রে জানা গেছে, সাদুল্লাপুর শহরতলীর উত্তর কাজীবাড়ী সন্তোলা গ্রামের মৃত জগদীস চন্দ্র অধিকারীর ছেলে সুরজিত রঞ্জন অধিকারীর সঙ্গে তারই আপন ভাই প্রভাত রঞ্জন অধিকারী ও হৃদয় রঞ্জন অধিকারীর জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জেরে মঙ্গলবার বিকেলে প্রভাত ও হৃদয় তাদের লোকজন নিয়ে সুরজিত রঞ্জন অধিকারীর পরিবারে হামলা চালায়। এসময় সুরজিতের স্ত্রী চিত্রা রানীকে টেনে হেঁচড়ে শ্লীলতাহানী করে এবং ধারালো অস্ত্র ও লাঠি দিয়ে কুপিয়ে যখম করতে থাকে। এছাড়াও তাকে শ্বাসরোধে হত্যার চেষ্টা করে। এ মুহূর্তে সুরজিত তার স্ত্রীকে বাঁচানোর জন্য এগিয়ে গেলে তাকেও বেধরক পিটিয়ে আহত করে। এরই মধ্যে স্থানীয়রা চিত্রা রানী ও সুরজিতকে আহত অবস্থায় উদ্ধার করে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।
এ তথ্য নিশ্চিত করে ভুক্তভোগি সুরজিত রঞ্জন অধিকারী বলেন, তফসিলের অংশ সুত্রে আমার নামীয় ৮ শতক জমি রয়েছে। এর মধ্যে ৬ শতক জমি জোরপুর্বক দখলে নেয় অন্যান্য ভাইয়েরা। এ জমিটি উদ্ধারের চেষ্টা করা হলেও তারা আমার পরিবারের উপর হামলা করে। বিদ্যমান পরিস্থিতিতে চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। এ বিষয়ে অভিযুক্ত প্রভাত রঞ্জন অধিকারী ও হৃদয় রঞ্জন অধিকারীর সঙ্গে যোগোযোগের চেষ্টা করা হলে তাদের বক্তব্য পাওয়া যায়নি।
তবে অভিযোগ পাওয়ার বিষয়টি স্বীকার করে সাদুল্লাপুর থানা অফিসার ইনচার্জ মাহাবুব আলম সাংবাদিককে বলেন, ঘটনাটি তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০