1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন

Translate in

নরসিংদীর সাবেক মেয়রের ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল কুশপুত্তালিকা দাহ

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩
  • ৯৯ বার দেখা হয়েছে

নরসিংদী প্রতিনিধি

নরসিংদী পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুলের ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল করেছে মামলার বাদী পক্ষের সমর্থক ও নেতাকর্মীরা। এসময় ঝাড়ু নিয়ে বিক্ষোভ মিছিলটি আদালত প্রাঙ্গনে যেতে চাইলে সদর উপজেলা মোড়ে পৌছলে বাঁধা দেয় পুলিশ। এসময় ডিসি বোডের অন্তত দেড় কিলোমিটার এলাকা জুড়ে তীব্র যানজট সৃষ্টি হয়। পরে সেখানেই সাবেক মেয়র ও জেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুলের কুশপুত্তালিকা দাহ করে পৌরসভার ১নং ওয়ার্ডের সাবেক জনপ্রিয় কমিশনার মানিকের সমর্থকরা। বৃহস্পতিবার (১০ আগস্ট) দুপুরে এই ঘটনা ঘটে।
আদালত সূত্রে জানা যায় ২০০১ সালের ১ জানুয়ারী নরসিংদী পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর মানিককে গুলি করে হত্যা করে দূর্বৃত্তরা। পরে তৎকালীন পৌর চেয়ারম্যান প্রয়াত লোকমান হোসেন,তার ভাই সাবেক মেয়র ও বর্তমানে জেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক কামরুজ্জামানসহ ১০জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন নিহতের ভাই আমির হোসেন আমু। এ মামলায় সঠিক বিচার না পাওয়ায় আদালতে নারাজি দায়ের করেন বাদী পক্ষ। এর পর থেকে পূনরায় বিচার কার্য চালুর নির্দেশ দেয় আদালাত। দীর্ঘদিন স্বাক্ষীদের আদালতে আসতে না দেয়ার বাদী পক্ষের অভিযোগে ক্ষুব্দ হয় কমিশনারের সমর্থকসহ জেলা আওয়ামীলীগের একাংশের নেতাকর্মীরা। এরই প্রেক্ষিতে আজ স্বাক্ষ্য গ্রহণের নির্ধারিত দিনে কামরুজ্জামানের উপস্থিত হওয়ার খবরে আদালত প্রাঙ্গনে বিক্ষোভ প্রদর্শন করে বাদী পক্ষের লোকজনসহ আওয়ামীলীগের একাংশ।
এসময় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোন্তাজ উদ্দিন ভুইয়া, আমিরুল হক ভুইয়া,শ্রমিক লীগের আহব্বায় রিপন সরকার,সাবেক সাংগঠনিক সম্পাদক ওয়ালিউর রহমান আজিম, শিক্ষা বিষয়ক সম্পাদক এসএম কাইয়ুম,সাবেক ভিপি মিয়া মো: মণ্জুর,ছাত্রলীগের সাবেক সভাপতি জোবায়ের আহমেদ জুয়েল,জেলা ছাত্রলীগ সভাপতি আহসানুল ইসলাম রিমন,সাধারণ সম্পাদক শাহজালালসহ জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০