1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩০ অপরাহ্ন

Translate in

নওগাঁয় আম বাগান থেকে প্রেমিক যুগলের মরদেহ উদ্ধার

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
  • ৯১ বার দেখা হয়েছে

নওগাঁয় প্রতিনিধি

নওগাঁর মান্দায় একটি মাঠের পাশে বাগান থেকে প্রেমিক-প্রেমিকার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।সোমবার বেলা ১১টার দিকে উপজেলার কাঁশোপাড়া ইউনিয়নের তুলশিরামপুর গ্রামের ঝড়াবিল থেকে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতেরা হলেন—তুলশিরামপুর গ্রামের আবদুল করিমের ছেলে আরিফ হোসেন (২২) ও একই গ্রামের হাফিজুর রহমানের মেয়ে জুলিয়া আক্তার জনি (১৬)। জুলিয়া এবারে এসএসসি পাস করেছে। অন্যদিকে আরিফ হোসেন স্থানীয় একটি কলেজের শিক্ষার্থী।
নিহত জুলিয়া আক্তার জনির বাবা হাফিজুর রহমান বলেন, ‘রোববার রাত ১০টা পর্যন্ত পরিবারের সবাই এক সঙ্গে বসে টিভি দেখেছি। এরপর আমার মেয়ে আমার স্ত্রীর সঙ্গে একই ঘরে ঘুমিয়ে পড়ে। ফজরের আজানের সময় তার মা ঘুম থেকে জেগে দেখেন,জুলিয়া বিছানায় নেই। স্থানীয় লোকজন সকালে মাঠে কাজে গিয়ে বাগানে দুজনের মরদেহ পড়ে থাকতে দেখে খবর দেন।’
এ দিকে আরিফ হোসেনের বাবা আবদুল করিম বলেন, ‘আমার ছেলে আরিফ রোববার বিকেলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। আজ সকালে মাঠের ভেতর ইউক্যালিপটাসের বাগানে তাঁর মরদেহ পাওয়া যায়।’
নাম প্রকাশ না করার শর্তে গ্রামের একাধিক বাসিন্দা জানান, আরিফ ও জুলিয়ার মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু আরিফের শরীরে হরমোনাল কিছু সমস্যা রয়েছে। এই শারীরিক সমস্যার কারণে আরিফকে দুবার অপারেশন করানো হয়েছে। এরপরও তার মেয়েলি স্বভাবের পরিবর্তন না হওয়ায় বিয়ে ভেঙে যাচ্ছিল। আরিফ-জুলিয়ার প্রেম, বিয়ে পর্যন্ত গড়াবে না এমন আশঙ্কা থেকেই তারা আত্মহত্যা করে থাকতে পারে। মরদেহ উদ্ধারের সময় পুলিশ ঘটনাস্থল থেকে বেশ কিছু বিষাক্ত গ্যাসের ট্যাবলেট উদ্ধার করেছে ।
এ বিষয়ে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, ‘মাঠের ভেতর থেকে প্রেমিক যুগলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা বিষপানে আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে বিস্তারিত জানা যাবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০