1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন

Translate in

দেবীদ্বারে ফ্রেন্ডস গ্রুপ ২০০০ ব্যাচের উদ্যোগে শিক্ষকদের সংবর্ধনা ও দোয়া মিলাদ

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯১ বার দেখা হয়েছে

শফিউল আলম রাজীব

কুমিল্লার দেবীদ্বারে বড়-আলমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২০০০ ব্যাচের শিক্ষার্থীদের আয়োজনে সামাজিক উন্নয়নের লক্ষে ‘ফ্রেন্ডস গ্রুপ-২০০০ ব্যাচ’ নামে একটি সংগঠনের শুভ সূচনা ও শিক্ষকদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে বড়আলমপুর ৩১নং সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি মোঃ রাসেল আহমেদের সভাপতিত্বে এবং সংগঠক মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ছাবের আহমদ, সিনিয়র সহ-সভাপতি মোঃ আবুল কাশেম, ওয়ার্ড কাউন্সিলর মোঃ আবুল হোসেন, সংরক্ষিত কাউন্সিলর শামীমা আক্তার, মোঃ শাহজালাল জুয়েল, মোঃ আরিফুর রহমান,সাংবাদিক শফিউল আলম রাজীব, সেলিম রহমান, দিলিপ চন্দ্র সূত্রধর।
এছাড়াও উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি তাইম আলম সরকার, সংগঠক ইবনে কাউছার, শ্রীকান্ত, মোঃ কবির হোসেন প্রমুখ। এসময় ফ্রেন্ডস গ্রুপের শিক্ষার্থীরা সংগঠনের পক্ষ থেকে বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক শাহিনা আক্তার ও মাওলানা ওহাব হুজুরসহ অতিথিদের হাতে সংবর্ধনা ক্রেষ্ট উপহার তুলে দেন এবং সংগঠনের সাফল্য কামনায় দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০