1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন

Translate in

বগুড়ায় নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯০ বার দেখা হয়েছে

মিরু হাসান, স্টাফ রিপোর্টার

বগুড়ার বিসিক শিল্পনগরীতে আব্দুল বাসেদ (৪০) নামে এক নৈশপ্রহরীর মুখ থেঁতলানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে শাওন ব্রাদার্স নামের একটি প্রতিষ্ঠানের সামনে থেকে মরদেহটি উদ্ধার করা হয়। বাসেদ বগুড়ার গাবতলী উপজেলার পাইকারপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে। বিষয়টি নিশ্চিত করেন বগুড়ার ফুলবাড়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) শফিকুল ইসলাম।
তিনি বলেন, দুই মাস আগে বিসিক শিল্পনগরীতে শাওন ব্রাদার্স নামে একটি প্রতিষ্ঠানে নৈশ্যপ্রহরী হিসেবে বাসেদ কাজ শুরু করেন। সোমবার রাতেও তিনি প্রতিষ্ঠানটিতে ডিউটিরত ছিলেন। মঙ্গলবার সকালে স্থানীয় শ্রমিকরা বাসেদের মাথা থেঁতলানো মরদেহ পড়ে থাকতে দেখে খবর দেয়।
পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, ধারণা করা হচ্ছে রাতে বিসিক নগরীর সড়ক মেরামতে আসা বালুবাহী ট্রাকের চাপায় বাসেদের মৃত্যু হয়েছে। তবে ট্রাকচালক ও সহকারী দায় এড়াতে সড়কে জমাটবাঁধা রক্ত বালুচাপা দিয়ে বাসেদের মরদেহ শাওন ব্রাদার্সের সামনে রেখে পালিয়ে যায়। মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করে রহস্য উদঘাটনে চেষ্টা চলছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০