1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

Translate in

সাপাহার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫৬ বার দেখা হয়েছে

এনামুল হক,নওগাঁ প্রতিনিধি

নওগাঁর সাপাহার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিতর্ক প্রতিযোগিতা,দ্বিতীয় সামরিক পরীক্ষার মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বেলা ১১ টার দিকে সাপাহার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয় প্রাঙ্গনে উক্ত অনুষ্ঠান উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহাজাহান হোসেন মন্ডল।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে অত্যন্ত মূল্যবান বক্তব্য রাখেন সাপাহার উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন। বিদ্যালয়ের এসএমসির সভাপতি মোতাহার হোসেন চৌধুরীর সভাপতিত্বে অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন প্রাথমিক শিক্ষা অফিসার তৃষিত কুমার চৌধুরী,সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার অসীম কুমার সাহা,ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজেদুল আলম,অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিরুল ইসলাম সহ সকল শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবক মায়েরা উপস্থিত ছিলেন।
শেষে বিজয়ী ও রানার্সআপ দলের হাতে প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন ব্যক্তি উদ্যোগে ও বিদ্যালয়ের পক্ষে ক্রেস ও পুরস্কার প্রদান করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০