1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন

Translate in

মাইক্রোবাস উল্টে পুলিশ পরিদর্শকের মৃত্যু, আহত ৭

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৩ বার দেখা হয়েছে

চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রামের মিরসরাইয়ে নিয়ন্ত্রন হারিয়ে একটি মাইক্রোবাস সড়কের পাশে কালভাটে ধাক্কা লেগে পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ওসি) এসএম জাহিদ ইকবাল (৪৬) মারা গেছে। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা থেকে পরিবার নিয়ে বান্দরবান যাওয়ার পথে সকাল ৮ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার মিরসরাই উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের নিজামপুর এলাকায় মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনা টি ঘটে। তিনি চুয়াডাঙ্গা জেলা পুলিশের বিশেষ শাখার(এসবি) পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন।
কুমিরা হাইওয়ে পুলিশ সদস্যরা তাদের উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ সময় জাহিদ ইকবালকে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। একই ঘটনায় তার সন্তানরাসহ আরও সাতজন আহত হয়েছেন। স্থানীয়রা জানান, ওই এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে কালভার্টের সঙ্গে ধাক্কা খায় একটি মাইক্রোবাস। পরে ওই গাড়িটি সড়কে পড়ে থাকলে পেছন থেকে আরেকটি প্রাইভেটকার ধাক্কা দেয়। এতে মাইক্রেবাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে মাইক্রোবাসে থাকা জাহিদ ইকবাল নিহত হন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে সীতাকুণ্ড ও চট্টগ্রামের বিভিন্ন হাসপাতালে ভর্তি করে।
কুমিরা হাইওয়ে থানার ইনচার্জ মো. শাহাদাত হোসেন জানান, আট যাত্রী নিয়ে ঢাকা থেকে বান্দরবান যাচ্ছিল গাড়িটি। নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্র সংলগ্ন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে কালভার্টের সঙ্গে ধাক্কা খায়। এতে এক পুলিশ কর্মকর্তা নিহতসহ সাতজন আহত হন। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি পুলিশের হেফাজতে রয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০