1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন

Translate in

দাউদকান্দিতে সাংবাদিকদের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময়

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ১০২ বার দেখা হয়েছে
  • আনিসুর রহমান খান

কুমিল্লা জেলা প্রশাসক খন্দকার মু: মুশফিকুর রহমানের নানা কর্মসূচিতে অংশগ্রহন উপলক্ষে দাউদকান্দিতে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)মহিনুল হাসান। এ সময় তাঁর সাথে ছিলেন সহকারী কমিশনার (ভূমি) জিয়াউর রহমান।
সোমবার (২ অক্টোবর) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনওর নিজ কার্যালয়ে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।
মতবিনিময়কালে মহিনুল হাসান জেলা প্রশাসকের দাউদকান্দিতে তাঁর দিনব্যাপী কর্মসূচির বিস্তারিত সাংবাদিকদের তুলে ধরেন। তিনি বলেন,জেলা প্রশাসক মহোদয় একজন কর্মস্পৃহ ও প্রানবন্ত মানুষ। আগামীকাল দাউদকান্দি উপজেলায় (৩ অক্টোবর) মঙ্গলবার তিনি (ডিসি) দিনব্যাপী বিভিন্ন কর্মসূচীতে অংশ নিয়ে কর্মব্যস্ত দিন অতিবাহিত করবেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, জেলা প্রশাসক সকালে প্লাবন ভূমির মৎস্য চাষ প্রকল্প পরিদর্শন, এবং এর সাথে জড়িত উদ্যোক্ত ও চাষীদের সাথে মতবিনিময় করবেন।
পরে তিনি প্রতিবন্ধী প্রশিক্ষণ কেন্দ্রে কিছু সময় অতিবাহিত করবেন এবং প্রশিক্ষণ গ্রহণকারী প্রতিবন্ধী শিক্ষার্থীদের সুবিধা-অসুবিধার খোঁজখবর নিবেন। উপজেলার গৌরীপুরে ব্যস্ততম প্রধান সড়কে যানজট নিরসনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য পরিদর্শন ও স্থানীয়দের মতামত শুনবেন কুমিল্লা জেলা প্রশাসক খন্দকার মু: মুশফিকুর রহমান। অপর দিকে দিনের অন্যান্য কর্মসূচীর মধ্যে,আশ্রায়ণ প্রকল্প পরিদর্শন,অংশীজনের সাথে মতবিনিময়সহ আরও একাধিক কর্মসূচিতে অংশগ্রহণ করবেন তিনি । এ ছাড়াও বিকেলে জেলা প্রশাসক গৌরীপুর সুবল-আফতাব উচ্চ বিদ্যালয় মাঠে নাইজেরিয়ান খেলোয়ার সমৃদ্ধ একাদশের সাথে দাউদকান্দি একাদশের একটি প্রীতি ফুটবল ম্যাচ উপভোগ করবেন। দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা মহিনুল হাসান, আগামীকালের কুমিল্লা জেলা প্রশাসক খন্দকার মু:মুশফিকুর রহমানের,দাউদকান্দি উপজেলায় নানা কর্মসূচিতে অংশগ্রহণ সুন্দরভাবে সম্পূর্ণ করতে সকলের সহযোগিতা চান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০