1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন

Translate in

নওগাঁয় সাংবাদিকদের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩
  • ৯৩ বার দেখা হয়েছে

নওগাঁ প্রতিনিধি

এই প্রথম মফস্বল সাংবাদিক ইউনিয়ন নওগাঁ জেলা শাখা ও টেলিভিশন প্রিন্ট অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন নওগাঁ জেলা শাখার আয়োজনে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। বুধবার(৪ অক্টোবর) বিকেল সাড়ে ৩ টায় শহরের নওজোয়ান মাঠে এই ফুটবল ম্যাচের উদ্বোধন করেন নওগাঁ চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি,এফবিসিসিআই পরিচালক, ক্রীড়া সংগঠক ইকবাল শাহরিয়ার রাসেল।
নওজোয়ান মাঠে বিভিন্ন প্রান্ত থেকে খেলা দেখতে আসা শত শত দর্শক উপভোগ করে খেলাটি। ৪০ মিনিটের এ প্রীতি ম্যাচটির শুরু থেকে শেষ পর্যন্ত ছিলো টান টান উত্তেজনা। খেলায় ১-০ গোলে জয় লাভ করেন টেলিভিশন প্রিন্ট অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন নওগাঁ জেলা শাখা সমগ্র খেলা পরিচালনা করেন রেফারি বেলাল এবং খেলায় ধারাভাষ্যকর হিসেবে ছিলেন রনি। খেলা শেষে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন নওগাঁ জেলা শাখার সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্ব প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী এবং রানার্স আপ দলের হাতে ট্রফি তুলে দেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সভাপতি সোহেল রানা।
বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন মোঃ মোশারফ হোসেন নিলু যুগ্ম সাঃসম্পাদক কেন্দ্রীয় কমিটি,মোঃআবুল খায়ের খান যুগ্ম সাঃসম্পাদক কেন্দ্রীয় কমিটি অপূর্ব জয় কেন্দ্রীয় সদস্য। এছাড়াও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০