1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

ষড়যন্ত্রকারীদের বিষয়ে সর্তক থাকতে বললেন নানক

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ২০৪ বার দেখা হয়েছে

দেশের বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করছে, তাদের বিষয়ে সর্তক থাকতে হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।

তিনি বলেন, ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে যেন তারা সফল হতে না পারে। সকল ষড়যন্ত্র মোকাবিলা করে শেখ হাসিনা নেতৃত্বে বাংলাদেশে এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে।

বৃহস্পতিবার (২৫ মার্চ) ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত ‘২৫ মার্চ গণহত্যা দিবস’ উপলক্ষে আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

নানক বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সকল সূচকে এগিয়ে আছে। দেশের মানুষের ভালো থাকা এবং দেশের উন্নয়ন অগ্রগতি বিএনপি ভালো লাগে না। তারা দেশের উন্নয়নকে রুদ্ধ করতে চায়, মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে চায়। এজন্য বিএনপিকে প্রত্যাখ্যান করেছে জনগণ।

২৫ মার্চ দিবসটিকে আন্তর্জাতিকভাবে গণহত্যা দিবস স্বীকৃতি দেয়ার আহ্বান জানিয়ে জাহাঙ্গীর কবির নানক বলেন, বঙ্গবন্ধুর আহ্বানে সারা দেশের মানুষ যুদ্ধে ঝাপিয়ে পড়ে ছিলো। ২৫মার্চ রাতের আধারে নিরীহ মানুষকে হত্যা করেছে পাকিস্তান হানাদার বাহিনী তাই এই দিবসটিকে আন্তর্জাতিকভাবে স্বীকৃতি দিতে হবে।

নগর নেতাদের উদ্দেশ্য আওয়ামী লীগের এ নেতা বলেন, যে সকল থানা ওয়ার্ডে কমিটি এখনও হয়নি সে সকল জায়গায় কমিটি করতে হবে। এই কমিটিতে কোনও অনুপ্রবেশকারী সুবিধাবাদীদের আনা যাবে না। প্রতিটা ওয়ার্ডে ভালোভাবে যাচাই-বাছাই করে কমিটি করতে হব। অনুপ্রবেশকারীদেরকে বের করে দিতে হবে এরা দলের জন্য কখনও শুভকর নয়।

তিনি বলেন, নিজের লোক দিয়ে কমিটিও করা যাবে না। ত্যাগী নেতাদের ভালো স্থানে রাখতে হবে। সৎ ভাবে যারা এই দায়িত্ব পালব করবে না তাদেরকেও আস্তাকুঁড়ে নিক্ষেপ করা হবে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ, দীপু মনি, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এসএসম কামাল হোসেনসহ নগর নেতারা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০