1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন

Translate in

কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩
  • ৮৬ বার দেখা হয়েছে

মিরু হাসান, স্টাফ রিপোর্টার

নওগাঁর সাপাহারে ভাড়ায় চালিত মোটরসাইকেল নিয়ে রাস্তায় চলতে গিয়ে সড়ক দুর্ঘটনায় এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুর ১২টার দিকে সাপাহার উপজেলার ধাতালপাড়া বরেন্দ্র এগ্রো পার্কের পার্শ্বে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে।
সড়ক দুর্ঘটনায় মৃত্যু যুবক সাপাহার উপজেলার পাতাড়ি ইউনিয়নের রামাশ্রম গ্রামের আব্দুল মান্নানের ছেলে আল আমিন (২১)। জানাগেছে, গত ৫ ই অক্টোবর বিকেলে আল আমিন উপজেলার উমইল গ্রামের আব্দুল মজিদ নামের এক ব্যক্তির নিকট থেকে নজিপুর যাওয়ার কথা বলে ভাড়ায় চালিত একটি পালসার মোটর সাইকেল ৫০০ টাকায় ভাড়া নিয়ে তার গন্তব্যে যায়। পর দিন শুক্রবার সে নজিপুর থেকে সাপাহারের উদ্দ্যেশে রওনা হয়ে দুপুর ১২টার দিকে মোটর সাইকেল নিয়ে উক্ত স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে একটি কাভার্ডভ্যান আল আমিনকে সজোরে ধাক্কা দেয়। এসময় চলন্ত কাভার্ডভ্যানের চাকার নিচে তার মাথা পড়লে সমস্থ মাথা থেতলে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এসময় ঘাতক কাভার্ডভ্যানটি সেখান থেকে দ্রুত সরে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সাপাহার থানা পুলিশ এসে লাশটি উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে, পরে থানায় নিয়ে নিহতের পরিবারকে সংবাদ দিয়েছেন বলে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির জানান। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে রিপোর্ট লিখা পর্যন্ত এবিষয়ে থানায় কোন মামলা রুজু হয়নি বলেও তিনি জানান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০