1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন

Translate in

সোমবার বগুড়ার করতোয়া নদীতে অনুষ্ঠিত হবে নৌকাবাইচ

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩
  • ৮২ বার দেখা হয়েছে
  • মিরু হাসান, স্টাফ রিপোর্টার

জেলা পুলিশ,বগুড়ার আয়োজনে ও বাংলাদেশ গ্রাম থিয়েটার, সম্মিলিত সাংস্কৃতিক জোট ও বগুড়া জেলা বাস মিনিবাস এবং কোচ মালিক সমিতির সহযোগিতায় আগামী সোমবার,বিকেল ৩টায় বগুড়ার করতোয়া নদীর এস,পি ঘাট থেকে বেজোড়া ঘাট পর্যন্ত অনুষ্ঠিত হবে গ্রাম বাংলার প্রাচীন নৌকা বাইচ প্রতিযোগিতা। এটি করতোয়া নদীতে নৌকা বাইচের তৃতীয় আয়োজন। ২০১৮ সালে প্রথমবার বাংলাদেশ গ্রাম থিয়েটারের আয়োজনে অনুষ্ঠিত হয়েছিল প্রথম আসর, এরপর জেলা পুলিশের আয়োজনে ও বাংলাদেশ গ্রাম থিয়েটারের ব্যবস্থাপনায় ২০২০ সালে অনুষ্ঠিত হয়েছিল দ্বিতীয় আয়োজন।
তৃতীয় বারের মত আয়োজিত নৌকা বাইচের এবারের স্লোগান হচ্ছে নদী বাঁচলে, পরিবেশ বাঁচবে। নদী বাঁচাও, পরিবেশ বাঁচাও। এবারের নৌকা বাইচের শুভ উদ্বোধন করবেন মো: আনিসুর রহমান বিপিএম,পিপিএম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু। এতে বিশেষ অতিথি হিসেবে বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মজিবর রহমান মজনু উপস্থিত থাকবেন।
সভাপতিত্ব করবেন পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী বিপিএম,পিপিএম। আয়োজকদের পক্ষ হতে জানানো হয়েছে ইতোমধ্যেই সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। নৌকা বাইচে অংশ নিতে দূর দূরান্তের বাইচের বিভিন্ন নৌকা প্রতিযোগিতা প্রাঙ্গনে উপস্থিত হবে। উল্লেখ্য প্রতিকূল আবহাওয়ার কারণে নৌকা বাইচের আয়োজনটি আজ শুক্রবার অনুষ্ঠিত হবার সিদ্ধান্ত থাকলেও তা স্থগিত করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০