1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন

Translate in

বেসামাল চিৎকার চেঁচামেচির অপরাধে ১২ কিশোর গ্রেফতার

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৭ অক্টোবর, ২০২৩
  • ৮১ বার দেখা হয়েছে
  • নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর কোম্পানীগঞ্জে চলাচলের রাস্তায় বেসামাল চিৎকার চেঁচামেচির অপরাধে ১২ কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।
শনিবার (৭ অক্টোবর) দুপুরের দিকে আসামিদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোর্পদ করা হয়। এর আগে,গতকাল শুক্রবার দিবাগত রাত পৌনে ২টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ২নম্বর ওয়ার্ডের রামদি বাইপাস সড়ক থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, বসুরহাট পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের সৈকত হোসেন (২২) আবদুল্লাহ আল মামুন (১৮) সিরাজপুর ইউনিয়নের আবিদ শাহরিয়ার সিফাত (১৮) পৌরসভা ২ নম্বর ওয়ার্ডের আহনাফ মাহি (১৮) তাহসিন সালমান (১৮) পৌরসভা ৪ নম্বর ওয়ার্ডের মাহমুদুর রহমান জিসান (১৮) পৌরসভা ৯ নম্বর ওয়ার্ডের মোনতাকিম হোসেন (১৮) মেহেদী হাসান (১৮) ইসপার হুদা তাবিব (১৮) পৌরসভা ৮ নম্বর ওয়ার্ডের মো.ইকবাল তাহসিন (১৮) আরিফুর রহমান (১৮) পৌরসভা ৩ নম্বর ওয়ার্ডের সাইফুল ইসলাম (১৮)।
পুলিশ জানায়,গভীর রাতে জনসাধারণের চলাচলের রাস্তায় বেসামালভাবে শোরচিৎকার করাকালে ১২ কিশোরকে গ্রেফতার করে পুলিশ। পরে শনিবার দুপুরে তাদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোর্পদ করা হয়।
কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)প্রণব চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন,আসামিদের বিচারিক আদালতে সোর্পদ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০