1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন

Translate in

ময়মনসিংহের ত্রিশালে বাসচাপায় পাঁচ পোশাক শ্রমিক নিহত

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩
  • ৭৫ বার দেখা হয়েছে
    •  আরোয়ার জাহান পারভেজ

ময়মনসিংহের ত্রিশালে বাসচাপায় পাঁচ পোশাক শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ১৫ জন ।
বুধবার (১১ অক্টোবর) সকাল পৌনে ৮টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চেলেরঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ত্রিশাল থানার উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুরুল ইসলাম গণমাধ্যম কে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
নিহতরা হলেন- ত্রিশাল উপজেলার নওপাড়া গ্রামের মোতালেব মিয়ার ছেলে লিটন (৩২),একই উপজেলার কাঠাল গ্রামের আতিকুল ইসলামের মেয়ে জেসমিন আক্তার (২৮),উপজেলা রাগামারা আহেদ আলীর ছেলে সোহেল মিয়া(৩৫), ময়মনসিংহ সদর উপজেলার চুরখাই এলাকার সাইফুল ইসলামের ছেলে সিরাজুল ইসলাম(২৮),ঈশ্বরগঞ্জ থানার মারুয়াখালী গ্রামের মৃত হোসেন মুন্সি ছেলে আলতাফ হোসেন (২৮)।
বাসের যাত্রী সূত্রে জানা যায়, শেরপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি বাস ত্রিশাল উপজেলার চেলেরঘাট আসতেই চাকা বিকল হয়ে যায়। পরে বাসটি রাস্তার পাশে দাঁড়িয়ে চাকা সারানোর চেষ্টা করে। এরই মধ্যে এ দাঁড়িয়ে চাকা সারানোর চেষ্টা করে। এরই মধ্যে বাসের কয়কজন যাত্রী অন্য আরেকটি বাসকে সিগনাল দিয়ে দাঁড় করান। এ সময় অপর একটি বাস এসে দাঁড়িয়ে থাকা যাত্রী ও বাসে ধাক্কা দেয়। ঘটনা¯’লেই তিন পোশাককর্মী মারা যান। হাসপাতালে নেওয়ার পথে আরও এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১৫ জন। ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈন উদ্দিন গনমাধ্যম কে বলেন, ঘটনা¯’লে পুলিশ আছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে । ময়মনসিংহ জেলা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা সাদিকুর রহমান গনমাধ্যম কে বলেন, তিনজনকে মৃত অবস্থায় পাওয়া যায় এবং হাসপাতালে আরও ২ জন মারা যায়। এ সময় আরও ১৫ জনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠাই। নিহতরা সবাই পোশাক শ্রমিক। কারণ ঘটনা¯’ল থেকে বিভিন্ন পোশাক কারখানার আইডি কার্ড ও ভাতের বাটি এবং টিফিন বাটি পেয়েছি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০