1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন

Translate in

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সম্মানিত হলো তিন সেরা মা !

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
  • ১০৪ বার দেখা হয়েছে
  • আশরাফুল ইসলাম গাইবান্ধা

গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে দুবলগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নিজের সন্তানসহ অন্যান্য শিক্ষার্থীদের বিদ্যালয়ের সুশিক্ষায় মনোনিবেশ করার অবদান রাখায় তিনজন মাকে “সেরা মা ” হিসাবে সম্মানোনা জানানো হয়েছে। ১২ অক্টোবর দুবলাগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মা ও অভিভাবক সমাবেশে এ সম্মানোনা জানানো হয়।

দুবলাগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়টির নিয়মিত আয়োজনের হিসাবে মা ও অভিভাবক সমাবেশে বিদ্যালয়ের ২য় প্রান্তিক মূল্যায়ণের ফলাফল বিতরণ ও কৃতি শিক্ষার্থীদের পুরস্কারস্বরুপ বিভিন্ন শিক্ষা উপকরণ প্রদান করা হয়।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মাহবুর রহমানের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মোঃ সেলিম মিয়ার পরিচালনায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী উপজেলা শিক্ষা অফিসার আব্দুল হান্নান মন্ডল, অভিভাবক সদস্য ও ইউপি সদস্য রবিউল ইসলাম রবি, রিপোর্টাস ইউনিটির সাংগঠনিক সম্পাদক সাংবাদিক রবিউল ইসলাম সহ অন্যান্য সুধীবৃন্দ।
প্রধান শিক্ষক মোঃ সেলিম মিয়া জানান,নির্বাচিত সেরা মায়েদের জন্য বিদ্যালয়ের অন্যান্য শিক্ষার্থীদের অভিভাবকগণ উজ্জীবিত হওয়ায় ও বিদ্যালয়ের শিক্ষকগণ আরো দায়িত্বশীল হয়ে বিদ্যালয়ে দায়িত্ব পালনের সুযোগ সৃষ্টি হয়েছে। তিনি আরো জানান, সেরা মায়েদের মধ্যে প্রথম হয়েছেন তিনি একজন সংরক্ষিত ইউপি সদস্য জেসমিন বেগম যিনি নিজের ও অন্যদের শিশু সন্তানকে নিয়মিত বিদ্যালয়ে প্রেরনে ভ্যানের ব্যবস্থা করার ভূমিকা রাখায় তাকে নির্বাচিত করা হয়েছে। দ্বিতীয় সেরা মা সম্পা বেগম একজন গৃহিনী যিনি নিজের সন্তানকে বাইসাইকেল দিয়ে অন্যান্য শিক্ষার্থীদের অভিভাবকগণ কে উজ্জীবিত করেছেন। তৃতীয় নির্বাচিত সেরা মা সুলতানা বেগম একজন গৃহিনী তিনি সন্তানদের লেখাপড়ার ও বিদ্যালয়ে শতভাগ উপস্থিত নিশ্চিত করায় বিষয়ে শিক্ষকের নিকট নিয়মিত খোঁজ খবর নেওয়ায় তাকে সেরা মা হিসাবে নির্বাচিত করে সম্মানোনা প্রদান করা হয়। এ অনুষ্ঠানের পর এতো সুন্দর একটি আয়োজন করায় বিদ্যালয়টির অভিভাবকগণ ও শিক্ষার্থীরা বিদ্যালয়ের শিক্ষক ও পরিচালনা কমিটির প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০