1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন

Translate in

তিতাসে ১৫০ বস্তা ভারতীয় চিনিও পিকআপসহ গ্রেফতার ৩

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩
  • ৮৪ বার দেখা হয়েছে
  • নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার তিতাসে সাড়ে ৯ লক্ষ ভারতীয় চিনিসহ একটি পিকআপভ্যান জব্দ করা হয়েছে। এসময় তিন চোরাচালানিকে গ্রেফতার করেছে পুলিশ।
শনিবার বিকালে উপজেলা গৌরীপুর-হোমনা আঞ্চলিক মহাসড়কের কেশবপুর মোল্লা এলপিজি ফিলিং স্টেশনের সামনে পিকআপ ভর্তি চিনিসহ থেকে তাদের আটক করা হয়।
তিতাস থানার এসআই মহমুদুল হাসান জানান, গোপন সংবাদ সূত্রে শনিবার বিকালে গৌরীপুর-হোমনা সড়কের উপর কেশবপুর মোল্লা এলপিজি ফিলিং স্টেশনের সামনে থেকে পালানোর সময়,মাদারিপুর জেলা গোলা বাড়ী উপজেলা থানতলী গ্রামের মতলব মাতুব্বরের ছেলে মিরাজ মাতুব্বর(৪০),
ঢাকার সাভার উপজেলা জামসিং,জয়পাড়া, রেডিও কলোনী এলাকার খোকন মিয়ার ছেলে মো. রাজু(১৯) ও সাভার পৌরসভা সুতার নোয়াদ্দা এলাকার বাবুল হোসেন মোল্লার ছেলে শামীম (১৯) কে ঢাকা-দের একটি নীল রং এর পিকআপ গাড়ী এবং বৈধ কাগজপত্র ছাড়া ১৫০ বস্তা ভারতীয় চিনিসহ তিনজন আটক করা হয়। আসামীরা চোরাই পথে শুল্ক ফাঁকি দিয়া ভারতীয় চিনি নিজেদের হেফাজতে রাখার অপরাধে বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়েছে।
এ ব্যাপারে তিতাস থানা অফিসার ইনচার্জ কাঞ্চন কান্তি দাস বলেন, চিনি ভির্তি পিকআপসহ তাদের আটক করে করে তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা করে কোর্টে প্রেরন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০