1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৩ অপরাহ্ন

Translate in

বিএনপির ডাকা হরতালের প্রতিবাদে কুমারখালীতে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩
  • ৮৯ বার দেখা হয়েছে

 

  • রফিকুল ইসলাম, কুষ্টিয়া প্রতিনিধি :

দেশব্যাপী রবিবার (২৯ অক্টোবর) সকাল–সন্ধা বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি)’র ডাকা হরতালের প্রতিবাদে কুষ্টিয়ার কুমারখালীতে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করেছেন।

বিক্ষোভ মিছিলটি শনিবার ( ২৮ অক্টোবর) সন্ধায় কুমারখালী পাবলিক চত্বর থেকে শুরু হয়ে হলবাজার, গণমোড়, থানামোড়, স্টেশনবাজার, বাসস্টান্ডের গোলচত্বর প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু ম্যুরাল চত্বরে এসে শেষ হয়।
মিছিলে ‘অবৈধ হরতাল মানিনা মানব না, বিএনপির আস্তানা এই বাংলায় থাকবেনা, ধর ধর শিবির ধর, ধরে ধরে জবাই কর’ ইত্যাদি শ্লোগানে মুখরিত ছিল। পরবর্তিতে বঙ্গবন্ধু ম্যুরাল চত্বরে নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: সামছুজ্জামান অরুন।

তিনি বলেছেন, বিএনপির ডাকা অবৈধ হরতাল রুখে দিতে আগামীকাল সারাদিন মাঠে থাকবে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। ‘

ব্যবসায়ীদের উদ্দেশ্যে তিনি বলেছেন, আপনরা নির্ভয়ে আগামীকাল দোকানপাট খুলবেন, ব্যবসা বাণিজ্য করবেন। বিএনপির হরতাল রুঁখে দিতে আওয়ামী লীগ মাঠে থাকবে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন খান তারেক, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান নিপুন, উপজেলা যুবলীগের সভাপতি হারুন অর রশিদ ও সহ সভাপতি এস এম রফিকসহ প্রমূখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০