1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৬ অপরাহ্ন

Translate in

ফরিদগঞ্জে হরতালের প্রতিবাদে এডভোকেট নাজমুন নাহার অনির নেতৃত্বে বিক্ষোভ মিছিল

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ১০২ বার দেখা হয়েছে
  • আমান উল্যা আমান:

দেশব্যাপী বিএনপি -জামায়াতের হরতাল ও নৈরাজ্যের প্রতিবাদে চাঁদপুরের ফরিদগঞ্জে আগামী সংসদ নির্বাচনের সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী এডভোকেট নাজমুন নাহার অনির নেতৃত্বে হরতাল বিরোধী ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
রোববার ২৯ অক্টোবর সকালে উপজেলা মহিলা আ’লীগ কার্যালয় থেকে একটি হরতাল বিরােধী ও বিক্ষোভ মিছিল বের হয়ে পৌর এলাকার গুরুত্ব পূর্ন সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় বিক্ষোভ মিছিলটি পৌরসভা মাঠে এসে সংক্ষিপ্ত প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। আগামী দিনের ফরিদগঞ্জের সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী ও উপজেলা মহিলা আ’লীগের সভাপতি এডভোকেট নাজমুন নাহার অনির সভাপতিত্বে বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ শেষে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি ও পৌর মেয়র যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, এসময় বক্তব্য তিনি বলেন,স্বাধীনতা বিরোধী ও পাকিস্তানের দোসর বিএনপি জামায়াতের হরতাল ও নৈরাজ্যের মাধ্যমে দেশের যে অস্থিতিশীলতা সৃষ্টি করেছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। দেশের মানুষ এ অগ্নি সন্ত্রাস বিএনপি দলকে প্রত্যাক্ষান করেছে। আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে তাদের পরাজয় নিশ্চিত ভেবে দেশে অরাজকতা সৃষ্টির পায়তারায় লিপ্ত হয়েছে। তাই হরতাল নৈরাজ্য সৃষ্টিকারী বিএনপি জামায়াতকে প্রতিরোধ করতে আমরা ফরিদগঞ্জ উপজেলা আ’লীগ, মহিলা আ’লীগ, সহ দলের অন্যান্য সংগঠন বদ্ধপরিকর। আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে ফরিদগঞ্জ আসনকে নৌকা বিজয় নিশ্চিত করতে জননেত্রী শেখ হাসিনাকে বিপুল ভোটের মাধ্যমে এ আসন উপহার দিবো ইনশাআল্লাহ।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,জেলা ছাত্রলীগের উপনাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক শরীফ হোসেন মৃধা, মহিলা আওয়ামীলগ নেত্রী সুলতানা ইয়াসমিন পলি,মুক্তা চক্রবর্তী, হাছিনা বেগম, সালমা আক্তার, মায়া রানী, আওয়ামীগ নেতা বাবুল মোল্লা, তাজুল ইসলাম মোল্লা, পৌর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মোঃ শাখাওয়াত হোসেন , আরিফ হোসেন, পৌরসভা কৃষকলীগ নেতা ফজলুর রহমান, ইসমাইল হোসেন, আনোয়ার হোসেন, ছাত্রলীগ নেতা আফসার হোসেন, সজিব হোসেন, সুজন দাস, নিশান, দিনেশ চন্দ্র দাস, যুবলীগ নেতা মমিন সর্দার, সুমন হোসেন,নাঈম হোসেন, আরফিুল ইসলামসহ আরো অনান্য নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০