1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন

Translate in

ভালো কাজে সব সময় পাশে আছি- প্রফেসর মোহাম্মদ আলী

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ৭০ বার দেখা হয়েছে
  • নরসিংদী প্রতিনিধি

বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির নরসিংদী জেলা আহবায়ক কমিটির আয়োজনে “মত বিনিময় ও আলোচনা সভায় অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে শিবপুর উপজেলার শেরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। নরসিংদী জেলা আহবায়ক কমিটির আহবায়ক শিউলী রানী মিত্রের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ও নরসিংদী জেলা দূর্নীতি দমন কমিশন এর সভাপতি প্রফেসর মোহাম্মদ আলী।
এসময় আরো উপস্থিত ছিলেন, চরবেলাবো ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মহসিন খন্দকার, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ম্যাচ কমিশনার ও বিশিষ্ট লেখক ও কলামিস্ট সরকার সগির আহমেদ, নরসিংদী জেলা শাখার নাসিব এর প্রেসিডেন্ট কে,এম রুস্তম আলী, মাধ্যমিক শিক্ষক পরিবারের সাংগঠনিক সম্পাদক ও ঘোড়াদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, নরসিংদী জেলা শিল্পকলা একাডেমির নাট্যকলা প্রশিক্ষক মোঃ আব্দুল মজিদ, শিবপুর প্রেসক্লাবের সভাপতি খোরশেদ আলম ও সাধারণ সম্পাদক শেখ মানিক প্রমুখ।
এসময় প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর মোহাম্মদ আলী বলেন, সকল ভালো কাজের সাথে আমি পাশে আছি। জেলার প্রত্যেক উপজেলা থেকে যেন বাছাই করে দক্ষ, পরিশ্রমি,বিনয়ী,ত্যাগী ও শিক্ষকদের কল্যানে কাজ আসবে এমন মন মানুষিকতা সম্পন্ন কর্মীদের সুসংগঠিত করে যেন কমিটি গঠন করা হয়।

তিনি আরো বলেন, সংগঠন অনেক আছে, কিন্তু কার্যক্রমে অনেককেই পাওয়া যায় না। নামে মাত্র সংগঠন করে শিক্ষকদের কল্যান করা যাবে না। হিতৈষী মনোভাবাপন্ন মন মানুষিকতা থাকলে নব উদ্যোমে কর্মচাঞ্চল্যের বিপ্লব সৃষ্টি করা যাবে। তবে অবশ্যই জেলা সংগঠনকে কেন্দ্রীয় কমিটির অনুমোদন সাপেক্ষে পরিচালিত হতে হবে। কেন্দ্রীয় নীতি নির্ধারনী মহলের নির্দেশবলী মেনে জেলায় সুসংগঠিত ভাবে প্রগতিশীলতার উঞ্চতায় গতিশীল করতে শিক্ষকবৃন্দের আপদে বিপদে, সুখে দুঃখে পাশে থাকতে হবে। তিনি আরো অপরুপ ব্যাঞ্জনায় ছন্দ মাধুর্যে নতুন দিক নির্দেশনা পূর্ণ মত প্রদান করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০