1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন

Translate in

কুষ্টিয়ায় মাদকবিরোধী অভিযানে তিন মাদক কারবারি গ্রেফতার

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ৬০ বার দেখা হয়েছে
  • রফিকুল ইসলাম,কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ক সার্কেলের পরিদর্শক মোঃ বেলাল হোসেনের সঠিক পরিচালনায় বিভাগীয় টিমকে সাথে নিয়ে অভিযান পরিচালনা রবিবার (৫নভেম্বর) করে তিনজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছেন।
গ্রেফতারকৃত এক নং আসামি কুষ্টিয়া সদর থানাধীন কুঠিপাড়ার জাহাঙ্গীর শেখের ছেলে রাজিব শেখ (৩৫) কে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সনের ৩৬ এর (৫) ধারায় দোষী সাব্যস্ত করে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা অর্থদণ্ড অনা দায়ে আরো দশ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন ঈশিতা আক্তার বিজ্ঞ এক্সিকিউটি ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার জেলা প্রশাসকের কার্যালয় কুষ্টিয়া।
দ্বিতীয় আসামি কুষ্টিয়া কোটপাড়া এলাকার মৃত মনসুর আলীর ছেলে মাসুদ (৪৮) কে একই ধারায় দোষী সাব্যস্ত করে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড এবং নগদ পাঁচ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
তৃতীয় আসামি চৌড়হাস এলাকার মোঃ শামীম রেজার ছেলে রাজিব (৩৫) কে মাদক সেবনের অপরাধে সংশ্লিষ্ট ধারা মোতাবেক দোষী সাব্যস্ত করে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড ও জরিমানা প্রদান করেন। সিফাতুন নাহার বিজ্ঞ এক্সিকিউটি ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার জেলা প্রশাসকের কার্যালয় কুষ্টিয়া। অভিযান শেষে পরিদর্শক মোঃ বেলাল হোসেন সাংবাদিকদের বলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী মাদকদ্রব্যের উপর জিরো টলারেন্স ঘোষণা করেছে তাই আমাদের অভিযান চলমান থাকবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০