1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন

Translate in

দৈনিক প্রিয় চাঁদপুর পত্রিকার ২য় বর্ষ পূর্তি উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩
  • ৬৪ বার দেখা হয়েছে
  • নিজস্ব প্রতিনিধি

চাঁদপুর থেকে নিয়মিতি প্রকাশিত দৈনিক চাঁদপুর পত্রিকার ২য় বর্ষ পূর্তি ও ৩য় বর্ষে পদার্পণ উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৭ নভেম্বর মঙ্গলবার সকালে মতলব উত্তর উপজেলা পরিষদ কনফারেন্স রুমে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্যে রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। তনিি বলনে, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে স্মার্ট বাংলাদেশ গড়তে পত্রিকাটি অগ্রণ ভূমিকা পালন করবে বলে বিশ্বাস করি। দৈনিক প্রিয় চাঁদপুর গত ২বছরে চাঁদপুর জেলার সকল পাঠকের হৃদয়ে জায়গা করে নিয়েছে। পত্রিকাটি তার নিরপেক্ষ প্রতিবেদনের মাধ্যমে দেশের সচেতন মহলের কাছে একটি গ্রহণযোগ্য সংবাদ মাধ্যম হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। এ পত্রিকার সাথে আমার আবেগ জড়িত কারণ উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে শপথ গ্রহণ করে প্রথম স্বাক্ষর করে শুভ সুচনা করি এই পত্রিকার পত্যয়নের জন্য। তিনি সহ অতিথিবৃন্দ পত্রিকাটির উত্তোরোত্তর উন্নতি ও সফলতা কামনা করেন।
এসময় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল-এমরান খান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, জেলা পরিষদের সদস্য আলাউদ্দিন সরকার, জেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য তাছলিমা আক্তার আখি, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদ উল্লাহ মাস্টার, সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান।
মতলব উত্তর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাহবুব আলম লাভলুর সভাপতিত্ত্বে দনৈকি প্রিয় চাঁদপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক বোরহান উদ্দিন ডালিম এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির মতলব উত্তর শাখার সাধারণ সম্পাদক ও ইত্তেফাক পত্রিকার মতলব উত্তর প্রতিনিধি সিনিয়র সাংবাদিক শামসুজ্জামান ডলার, জেলা স্বেচ্ছাসেবক লীগের কৃষি বিষয়ক সম্পাদক সুজন ভূইয়া, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক জাকির হোসেন বাদশা, সাবেক সদস্য সচিব মমিনুল ইসলাম মমিন প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আওরঙ্গ জেব,সাংবাদিক শহিদুল ইসলাম খোকন, প্রিয় চাঁদপুরের বার্ত সম্পাদক আরিফুল ইসলাম শান্ত, জহিরুল ইসলাম মিন্টু, মনিরুল ইসলাম মনির, বাবুল মুফতি, আরাফাত আল-আমীন, লেয়াকত হোসেন, সফিকুল ইসলাম রানা, সুমন আহমেদ, কামরুল হাসান রাব্বি, নওফেল আহমেদ, শাহাদাত হোসেন, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান খান, সুলতানাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাজহারুল ইসলামসহ অন্যান্য ব্যাক্তিবর্গ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০