1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন

Translate in

ভিডিও কনফারেন্সে বাঘাইছড়িতে ১৫০ মিটার দীর্ঘ সেতুর উদ্বোধন

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
  • ৫৮ বার দেখা হয়েছে
  • বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধি

প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে বাঘাইছড়িতে ১৫০ মিটার দীর্ঘ সেতুর উদ্বোধন রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার খেদারমারা ইউনিয়নের দুরছড়ি এলাকায় ভিডিও কনফারেন্স এর মাধ্যমে ১৫০ মিটার দীর্ঘ সেতুর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (১৪ নভেম্বর) সকালে বাঘাইছড়ির সহকারী কমিশনার ভূমি মাহফুজুর রহমান প্রধানমন্ত্রীর পক্ষে এই সেতু উদ্বোধন করেন। এ সময় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম খেদারমারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিল্টু চাকমা, উপজেলা সহকারী প্রকৌশলী সাজেদুল ইসলাম উপস্থিত ছিলেন। সেতুটি ৮ কোটি টাকা ব্যয়ে স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন এবং সমবায় মন্ত্রণালয় তৈরি করে।

খেদারমারা ইউপি চেয়ারম্যান বিল্টু চাকমা বলেন, আগে আমরা এই পথে যেতে নৌকা ও নদীথে নির্ভর ছিলাম। সেতু তৈরি হওয়ায় আমরা উপজেলা সদরের সঙ্গে সড়ক পথে সংযুক্ত হলাম। সেতুটির ফলে এলাকায় আর্থসামাজিক উন্নয়ন ঘটবে।

বাঘাইছড়ি উপজেলা সহকারী কমিশনার ভূমি মাহফুজুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সমগ্র দেশে রোড কানেক্টিভিটির মাধ্যমে যোগাযোগ ব্যবস্থার যে আমূল পরিবর্তন করেছেন এটা তারই ধারাবাহিকতা। বর্তমান সরকারের উন্নয়ন এই দুর্গম এলাকায় এখন দৃশ্যমান। বাঘাইছড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম বলেন, মানুষ আগে নৌকা দিয়ে চলাচল করতো। এখন সেতু তৈরি হওয়ায় মানুষ এখন গাড়ীতে চড়ে শহরে যাবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০