1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন

Translate in

গজারিয়া প্রধানমন্ত্রীর উপহারের ঘরে আগুন দেওয়ার অভিযোগ

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
  • ৪৭ বার দেখা হয়েছে
  • মুন্সীগঞ্জে গজারিয়া প্রতিনিধি 

মুন্সীগঞ্জে গজারিয়া উপজেলা প্রধানমন্ত্রীর উপহারের মুজিববর্ষের ঘরে আগুন দেওয়ার অভিযোগ উঠেছে  সোমবার (১৩ নভেম্বর) দিবাগত রাত এগারটার দিকে উপজেলার হোসেন্দী ইউনিয়নের গোয়ালগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। এতে ঘরটির বারান্দার কিছু অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গেছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা মোহাম্মদ আলী বলেন,সোমবার দিবাগত ১১টার দিকে আশ্রয়ন প্রকল্পের সুমি বেগমের ঘরের বারান্দায় তারা আগুন দেখতে পান। আশপাশে লোকজন থাকায় আগুন বেশি বাড়তে পারে নাই। স্থানীয়দের চেষ্টায় বিশ মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আসে। এর আগেও গত বুধবার (৮ অক্টোবর) রাতে এই আশ্রয়ন প্রকল্পের বিধবা বিলকিস বেগমের ঘরের জানলার বাহিরের অংশে আগুন দেখতে পান। সাথে সাথে তা নিভিয়ে ফেলায় তেমন কোন ক্ষতি হয়নি।
ভুক্তভোগী ঘর মালিক বিধবা সুমি বেগম বলেন, তার বাবা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। দুই সন্তানকে বাবার বাড়িতে রেখে তিনি বাবার সাথে হাসপাতালে ছিলেন। এর মধ্যে বুধবার চারটার সময় খবর পান তার ঘরের সামনে জড়ো করে রাখা খড়কুটোয় আগুন লাগানো হয়েছে। পরবর্তীতে স্থানীয়রা সেটি নিভিয়ে ফেলে। রাত ১১টার সময় তিনি জানতে পারেন তার ঘরের বারান্দায় আগুন দেওয়া হয়েছে। আগুনে ঘরের বারান্দার অংশ সামান্য ক্ষতিগ্রস্ত হয়েছে এবং ঘরের সামনে জড়ো করে রাখা প্রতিবেশী হাসান আলীর ধান পুড়ে গেছে। বিষয়টি পরিকল্পিত উল্লেখ করে এ ঘটনায় জড়িতদের বিচার দাবি করেন তিনি। বিষয়টি সম্পর্কে গজারিয়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজুল ইসলাম বলেন,‘ঘটনা সত্যি, বিষয়টি আমি আমার ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।’ বিষয়টি সম্পর্কে গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মাহফুজ জানান সকাল দশটার দিকে আমি সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘরটি রাস্তার পাশে,কেউ ইচ্ছাকৃতভাবে আগুন লাগিয়েছে নাকি কোন উৎস থেকে আগুন লেগেছে বিষয়টি আমরা খতিয়ে দেখবো।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০