1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন

Translate in

ট্রাকে আগুন দেওয়ার ২৪ঘন্টার মধ্যে একজন গ্রেপ্তার

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ৪৯ বার দেখা হয়েছে
  • সুলতান মাহমুদ,জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটের সদর উপজেলায় পাথর বোঝাই ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপ করে আগুন দেয় দুর্বৃত্তরা। এঘটনায় জয়পুরহাট থানায় মামলা দায়ের পরই রায়হান মন্ডল নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের সদস্যরা।
শুক্রবার (১৭ নভেম্বর) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর মো. শেখ সাদিক। এর আগে বৃহস্পতিবার সন্ধ্যার দিকে সদরের হিচমী বাইপাস এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার রায়হান মণ্ডল সদরের হিচমী এলাকার মৃত আলাল মণ্ডলের ছেলে বলে জানা গেছে।
প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানিয়েছে,দেশব্যাপী চলমান অবরোধের অংশ হিসেবে জয়পুরহাট-হিলি সড়কের পুরনাপৈলে পাথর বোঝাই ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপ করে আগুন দেয় দুর্বৃত্তরা। বৃহস্পতিবার(১৬ নভেম্বর)ভোর সাড়ে ৪টার দিকে সদর উপজেলার পুরানাপৈল সড়কে এ ঘটনা ঘটে। পরে জয়পুরহাট থানায়ে একটি মামলা হয়েছে। জানা গেছে,পঞ্চগড় থেকে পাথরবোঝাই ট্রাক নওগাঁ যাচ্ছিল। জেলার পুরানাপৈল রেললাইনের ক্রসিংয়ে পড়লে ট্রাকের গতি কমায় চালক। এ সময় ১২ থেকে ১৩ জন লোক এসে ট্রাকে ইটপাটকেল ও পেট্রোলবোমা নিক্ষেপ করে আগুন লাগিয়ে দেয়। তাৎক্ষণিক ট্রাকের চালক ও অন্য গাড়ির লোকজন এসে পাশের খাদ থেকে পানি দিয়ে আগুন নিভিয়ে ফেলেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর মো. শেখ সাদিক বলেন,ট্রাকে আগুন দেওয়ার ঘটনায় জয়পুরহাট থানায় বিষ্ফোরক আইনে একটি মামলা দায়ের করা হয়। ঘটনার ২৪ঘন্টার মধ্যে তথ্যপ্রযুক্তির সহায়তায় রায়হান মন্ডল নামে একজনকে জেলার সদরের হিচমী বাইবাস এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এই ঘটনার সাথে জড়িত অন্যান্যদের গ্রেপ্তারে অভিযান কার্যক্রম চলমান রয়েছে। পরবর্তীতে গ্রেপ্তারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মো.রফিকুল ইসলামসহ অন্য সদস্যরা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০