1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৯ অপরাহ্ন

Translate in

গজারিয়া মহাসড়কে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে,নিহত ১ আহত ২০

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
  • ৪৭ বার দেখা হয়েছে
  • মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জে গজারিয়া উপজেলা ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের বালুয়াকান্দি এলাকায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়েছে। বাস দুর্ঘটনায় একজন নিহত সহ একই বাসের ১৫ থেকে ২০ জন যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে।

ঢাকা মুখী রাস্তায় এই ঘটনা ঘটে। স্থানীয় প্রত্যক্ষদর্শীদের মতে
নিহত ব্যক্তি পথচারী কে নিয়ন্ত্রণ হারাবাস তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। নিহতের নাম আব্দুর রব (৬৫)। ভবেরচর হাইওয়ে পুলিশ অফিসার ইনচার্জ মোঃ হুমায় কবির জানান সোমবার সকাল সাড়ে ৮ টার দিকে বাসটি গজারিয়ার বালুয়াকান্দি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে এক পথচারীকে ধাক্কা দিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে পথচারীর মৃত্যু হয়। বাস খাদে পড়ে আহত হয় অন্তত ২০ জন। আহতদের গজারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।
ঘটনার পরে ফায়ার সার্ভিসের সহযোগিতায় দ্রুত উদ্ধার কাজ সম্পূর্ণ করা হয়েছে।ভবেরচর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার রিফাত মল্লিক জানান গাড়ির যাত্রীদের সাথে কথা বলে জানা গেছে। গাড়িতে থাকা ১৫ থেকে ২০ জন যাত্রী আহত হয়েছে। একই গাড়ির যাত্রী কুমিল্লা জেলা দাউদকান্দি এলাকার বাবু ৩৫ কে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়। তাকে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ।

যাত্রীদের সাথে কথা বলে নিশ্চিত হওয়া গেছে। গাড়িটি দাউদকান্দি ব্রিজ অতিক্রম করার পর থেকে অনিয়ন্ত্রিত অবস্থায় ঢাকা মুখী পথে বালুয়াকান্দি এলাকায় ডাচ-বাংলা শিল্প কারখানার বিপরীত পাশে খাদে পড়ে দুর্ঘটনাটি ঘটেছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০