1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন

Translate in

কুমিল্লা-১১ আসনে এগারো প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ৪৮ বার দেখা হয়েছে
  • কুমিল্লা প্রতিনিধি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসনে আওয়ামী লীগ, জাতীয় পাটি (এরশাদ), জাকের পার্টি, ইসলামী ঐক্যজোট ও ছয় স্বতন্ত্র প্রার্থীসহ এগারো প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে রিটার্নিং কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে এগারো প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেন। জানাগেছে, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপি, জাতীয় পাটি (এরশাদ) মোস্তফা কামাল, জাকের পার্টির শাহ আলম মোল্লা, ইসলামী ঐক্যজোটের খোরশেদ আলম, গণফোরামের আবদুর রহমান জাহাঙ্গীর, বিএনএফ জসিম উদ্দিন ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন সাবেক পৌর মেয়র মিজানুর রহমান, তমিজ উদ্দিন সেলিম, নিজাম উদ্দিন, সাংবাদিক মাহমুদুর রহমান খোকন ও আবদুস সাত্তার। তারমধ্যে মুজিবুল হক, মোস্তফা কামাল, মিজানুর রহমান, শাহ আলম মোল্লা, তমিজ উদ্দিন সেলিম ও আবদুস সাত্তার কুমিল্লার জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মুশফিকুর রহমানের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন।
ঘোষিত তফসিল অনুযায়ী, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ৩০ নভেম্বর। মনোনয়নপত্র বাছাই হবে ১ থেকে ৪ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর ও ভোটগ্রহণ আগামী ৭ জানুয়ারী।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০