1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন

Translate in

খুলনায় খাসি- গরু কথা বলে কুকুরের মাংস বিক্রি, আটক ৪

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
  • ৩৬ বার দেখা হয়েছে
  • নিজস্ব প্রতিবেদক:

খাসি- গরুর কথা বলে কুকুরের মাংস বিক্রি করার অভিযোগে খুলনায় চার জনকে আটক করেছে খালিশপুর থানা পুলিশ।

বুধবার( ১৩) ডিসেম্বর বিকেলে খুলনা জেলার খালিশপুর পলিটেকনিক ইনস্টিটিউটের একটি পরিত্যাক্ত ভবন থেকে তাদের কে আটক করা হয়। আটককৃতরা হলেন – মো. তাজ (১৪), প্রেম সরদার ( ১৭),সিয়াম (১৭), মো. আবু সাইদ।

স্থানীয় ও পুলিশের সৃত্রে জানা যায়, গত এক মাস ধরে কয়েকজন যুবক এলাকার বিভিন্ন স্থান থেকে কুকুর ধরে এনে বাগানের মধ্যে পলিটেকনিক ইনস্টিটিউটের পরিত্যক্ত ভবনে নিয়ে যেতেন, বেশ কয়েকবার এ ঘটনা পুনরাবৃত্তি হওয়ায় স্থানীয়দের মাঝে সন্দেহ হলে তারা পুলিশকে খবর দিলি পুলিশ এসে তিনজনকে আটক করে। পরে বিরিয়ানি রান্না করে বিক্রি করার সময় আরও একজনকে আটক করা হয়। এ সময় সেখানে পা বেঁধে জবাই করে রাখা একটি কুকুরও পাওয়া যায়। এছাড়াও আরও কয়েকটি কুকুরের দেহাবশেষ পাওায়া যায়।
এ ঘটনায় খালিশপুর থানা অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন বলে, এক মাস ধরে খাসি- গরু কথা বলে অল্প টাকায় তারা কুকুরের মাংস বিক্রি করতো। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে চারজনকে আটক করেন। এতে থানা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পশু চিকিৎসক এসেছেন। জানা যায় আরমান নামের এক যুবক তাদেরকে মাস খানেক আগে কুকুরের মাংস বিক্রি করার প্রস্তাব দেয়। এতে তারা নগরীর বিভিন্ন স্থানে ফুচকা, ভ্রাম্যমাণ বিরিয়ানি ও বার্গারসহ বিভিন্ন দোকানে কম দামে কুকুরের মাংস সরবরাহ করতেন। তবে এ ঘটনায় তাদের বিরুদ্ধেে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে পুলিশ জানান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০