1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩০ অপরাহ্ন

Translate in

কুমিল্লা নগর ভবনে মেয়র রিফাতকে শেষ শ্রদ্ধা

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩
  • ৩৬ বার দেখা হয়েছে
  • কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাতকে নগর ভবনে শেষ শ্রদ্ধা জানানো হয়েছে।
শুক্রবার (১৫ ডিসেম্বর) সকাল ৯টার দিকে একটি লাশবাহী অ্যাম্বুলেন্সে মেয়র রিফাতের মরদেহ সিটি করপোরেশন কার্যালয় প্রাঙ্গণে নিয়ে যাওয়া হয়।
সেখানে তার মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সিটি করপোরেশনের নির্বাহী কর্মকর্তা শামসুল আলম, সচিব আশরাফুন নাহার, প্রধান প্রকৌশলী আবু সায়েম ভূঁইয়াসহ সিটি করপোরেশনের কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীরা।
পরে সকাল ১০টার দিকে মেয়রের মরদেহ কুমিল্লা মহানগর আওয়ামী লীগ কার্যালয়ের প্রাঙ্গণে নিয়ে যাওয়া হয়। সেখানে রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক নেতারাসহ সর্বস্তরের জনগণের শ্রদ্ধা নিবেদনের পর বাদ জুমা কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে তার জানাজা অনুষ্ঠিত হবে। গত বুধবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টা ১৮ মিনিটে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন মেয়র রিফাত। তিনি দীর্ঘদিন ধরে ফুসফুসে নানা সংক্রমণ নিয়ে শ্বাস-প্রশ্বাস জনিত জটিলতায় আক্রান্ত ছিলেন। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে মেয়রের মরদেহ বাংলাদেশ নিয়ে আসা হয়। রাত সাড়ে ৩টা থেকে সকাল ৯টা পর্যন্ত তার মরদেহ নগরের মনোহরপুরস্থ বাসভবনের সামনে রাখা হয়।বাদ জুমা জানাজা শেষে নগরীর টমসন কবরস্থানে মায়ের কবরের পাশে সমাহিত করা হবে আরফানুল হক রিফাতকে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০