1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

Translate in

ময়নামতি অঞ্চলের আন্ত: কলেজ এ্যাথোলেটিকস প্রতিযোগিতার উদ্বোধন

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩
  • ২৭ বার দেখা হয়েছে
  • নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি

“সুস্থ দেহে সুস্থ মন গড়ে তোলে ক্রীড়াঙ্গান”এই প্রতিপাদ্যেকে সামনে রেখে কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড ময়নামতি অঞ্চলের আন্ত: কলেজ এ্যাথলোটিকস প্রতিযোগিতা রবিবার (১৭ ডিসেম্বর) কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হয়। কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড আয়োজনে কুমিল্লা স্টেডিয়ামে সকালে প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন কুমিল্লা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো.জামাল নাছের।প্রধান অতিথির মাধ্যমে মশাল জ্বালিয়ে ও বেলুন উড়িয়ে মাঠ পর্যক্রমের মাধ্যমে খেলার শুভ উদ্ভোধন করেন।
প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান প্রফেসর মো. জামাল নাছের বলেন, ক্রীড়া হচ্ছে উৎকর্ষ সাধনের শ্রেষ্ঠ মাধ্যম। কুমিল্লা, চাঁদপুর ও ব্রাহ্মনবাড়িয়া অঞ্চলের কলেজ শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমরাই আগামি বাংলাদেশের ভবিষৎ,নিজেকে তৈরি করতে হবে। উদ্বোধনী অনুষ্ঠানে কুমিল্লা শিক্ষাবোর্ডে সরকারি মডেল কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আবুল হোসেন সভাপতিত্বে।এ সময় আরো বক্তব্য রাখেন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নাজমুল আহজসান ফারুক রোমেন,কুমিল্লা শিক্ষা বোর্ড উপ-সচিব (একাডেমি)ও ক্রীড়া কর্মকর্তা মোহাম্মদ সাফায়েত মিয়া।
একই দিন বিকেলে পুরষ্কার বিতরণ পর্বে কুমিল্লা শিক্ষা বোর্ডের সচিব প্রফেসর নূর মোহাম্মদ অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন।এসময় আরো উপস্থিত ছিলেন কুমিল্লা শিক্ষা বোর্ড উপ-সচিব মোহাম্মদ সাফায়েত মিয়াসহ কুমিল্লা শিক্ষাবোর্ড ও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা বিভিন্ন কলেজের শিক্ষক ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। অ্যাথলেটিকস প্রতিযোগিতায়হভ কুমিল্লা, চাঁদপুর ও ব্রাহ্মণবাড়িয়া জেলার ২১টি কলেজের ৩ শতাধিক শিক্ষার্থী বিভিন্ন ক্যাটাগরিতে অংশগ্রহণ করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০