1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন

Translate in

বাগেরহাট জেলার শ্রেষ্ঠ ওসি আশরাফুল আলম

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
  • ৩৭ বার দেখা হয়েছে
  • ফকিরহাট(বাগেরহাট) প্রতিনিধি

বাগেরহাট জেলার মধ্যে পুলিশের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম এবং শ্রেষ্ঠ এএসআই আব্দুল্লাহ আল-মামুন নির্বাচিত হয়েছেন। তাঁরা উভয় ফকিরহাট মডেল থানায় কর্মরত।
সূত্র জানায়, বাগেরহাট পুলিশ সুপারের কার্যালয়ে মাসিক কল্যাণ সভায় জেলার সকল থানার রুটিন কার্যক্রম মূল্যায়ণের ভিত্তিতে এ পুরস্কার প্রদান করা হয়েছে। ফকিরহাট উপজেলার আইনশৃঙ্খলা রক্ষা, মাদক উদ্ধার ও সন্ত্রাস দমনে সাফল্য অর্জনের কারণে তাদের সম্মাননা স্মারক ও সনদ প্রদান করা হয়েছে। এসময় বাগেরহাট জেলার পুলিশ সুপার আবুল হাসনাত খান তাদের হাতে পুরস্কার ও সনদ তুলে দেন।
ফকিরহাট মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলমের নেতৃত্বে গত নভেম্বর মাসে ৩৪ কেজি গাঁজা, ৩৫০ পিস ইয়াবা, ৫৫ কেজি চোলাই ও ৪ বোতল বিদেশী মদ,মাদকের কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ ও ১১ জন মাদক কারবারীকে গ্রেপ্তার করেন। এছাড়া মডেল থানা পুলিশের গোয়েন্দা তৎপরতায় চুরি ও ডাকাতির প্রস্তুতিকালে পুলিশ ৭ জন দুস্কৃতিকারীকে গ্রেপ্তার করেন। তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র সহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করেন। এছাড়া চুরি ও ডাকাতির জন্য ব্যবহৃত ট্রাক, ভ্যান, ইজিবাইকসহ বিভিন্ন জিনিসপত্র জব্দ করা হয়। আইনশৃঙ্খলা রক্ষায় নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে নভেম্বর মাসে ২৮ জন ওয়ারেন্টভূক্ত আসামীকে গ্রেপ্তার করা হয়।
ফকিরহাট মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম বলেন, ‘পুলিশ সুপার আবুল হাসনাত খান স্যারের নিদের্শনায় জনকল্যানে কাজ করে যাচ্ছি। পুরস্কার হলো ভালো কাজের স্বীকৃতি। এ পুরস্কার আমাদের আরো বেশি কাজ করতে উদ্বুদ্ধ করবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০