1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন

Translate in

ফকিরহাটে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ষাটোর্ধ্ব বৃদ্ধের মৃত্যু, আহত-১

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১ জানুয়ারী, ২০২৪
  • ৩৯ বার দেখা হয়েছে

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি

বাগেরহাটের ফকিরহাট উপজেলার বুড়িরবটতলা এলাকায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে আ. হামিদ শেখ (৬৫) নামের ষাটোর্ধ্ব এক বৃদ্ধ মারা গেছেন। পুুলিশ সোমবার (১ জানুয়ারি) বিকেল ৫টায় মরদেহ উদ্ধার করেছে।
একই সময় ওই এলাকায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কলেজ ছাত্র শামিউল ইসলাম (১৭) আহত হয়েছেন।

নিহত আ. হামিদ শেখ রূপাসার কিসমত খুলনা এলাকার মৃত আছর আলী শেখের ছেলে। তিনি তার স্ত্রীকে নিয়ে দীর্ঘদিন ধরে বুড়িরবটতলা গ্রামের আবুল হোসেনের বাড়িতে ভাড়া বসবাস করতেন।
পুলিশ জানায়, সোমবার দুপুর ২টার দিকে হামিদ শেখ ওয়াইফাই লাইন খোলার সময় অসতর্কতাভাবে বৈদুতিক তারে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলে মারা যান তিনি।
অফরদিকে, একই এলাকায় একই সময়ে লাইট জালানোর জন্য বিদ্যুতের বোর্ডে স্লুইচ দেওয়ার সময় আকস্মিকভাবে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কলেজ ছাত্র শেখ শামিউল ইসলাম আহত হন। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহত শামিউল ইসলাম বুড়িরবটতলা গ্রামের শেখ আশরাফুল ইসলামের ছেলে।
এ তথ্য নিশ্চিত করে ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। প্রাথমিক সুরোতহাল প্রতিবেদন তৈরী শেষে ময়না তদন্তের জন্য মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০