1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন

Translate in

চুয়াডাঙ্গায় হাসপাতাল, বিশ্ববিদ্যালয় ও ধর্মীয় প্রতিষ্ঠান স্থাপনের ঘোষণা দিলীপ কুমারের

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১ জানুয়ারী, ২০২৪
  • ২৭ বার দেখা হয়েছে
  • মল্লিক জামাল, স্টাফ রিপোর্টার

চুয়াডাঙ্গা-১ আসনের প্রতিটি ইউনিয়নে মডেল মসজিদ, গোরস্থান, মন্দির ও শ্মশান এবং চুয়াডাঙ্গা-আলমডাঙ্গায় তিনটি পাবলিক বিশ্ববিদ্যালয় ও একটি ৫’শ শয্যা বিশিষ্ট হাসপাতাল নির্মাণসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান স্থাপনের প্রতিশ্রুতি দিয়েছেন দিলীপ কুমার আগরওয়ালা। তিনি আরো বলেন বেকারত্ব মুক্ত এবং স্মার্ট চুয়াডাঙ্গা বিনির্মানে ঈগল প্রতীকের কোনো বিকল্প নাই।  সোমবার (১ জানুয়ারি ২৪) বিকেলে চুয়াডাঙ্গা-১ আসনের ঈগল প্রতীকের সমর্থনে আলমডাঙ্গা পৌরসভার এটিম মাঠে নির্বাচনী জনসভায় দিলীপ কুমার আগরওয়ালা প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও পৌর মেয়র হাসান কাদির গনুর সভাপতিত্বে ওই সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা-১ আসনের স্বতন্ত্র প্রার্থী ও বাংলাদেশ আ.লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য দিলীপ কুমার আগরওয়ালা।

চুয়াডাঙ্গা জেলা আ.লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কায়সার আহমেদ বাবলু এবং আলমডাঙ্গা পৌর আ.লীগ সাধারণ সম্পাদক, ভাংবাড়িয়া ইউপির সাবেক চেয়ারম্যান ও আলমডাঙ্গা পৌরসভার সাবেক কাউন্সিলর মতিয়ার রহমান ফারুক এর যৌথ সঞ্চালনায় জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চুয়াডাঙ্গা জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও কেন্দ্রীয় যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য সামসুল আবেদীন খোকন, আলমডাঙ্গা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাবেক সভাপতি মোঃ আয়ুব হোসেন প্রমুখ। এছাড়াও বিভিন্ন উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন আ.লীগ ও আ.লীগের অঙ্গ সংগঠনের নেতা কর্মীসহ বিভিন্ন এলাকার প্রায় লক্ষাধিক নারী পুরুষ এতে স্বতস্ফূর্তভাবে সমবেত হন।

এদিকে দুপুর থেকেই দূরদূরান্ত থেকে নারী পুরুষ সভাস্থলে জড়ো হতে থাকে। জনসভার কার্যক্রম শুরু হবার আগেই কানায় কানায় পরিপূর্ণ হয়ে মাঠ’র আশপাশের এলাকা জনসমুদ্রে পরিণত হয়। ঈগলের পক্ষে জনগণের কাছে ভোট চেয়ে বক্তারা বলেন, বিগত ১৫ বছরের জিম্মিদশা ও দুঃশাসন থেকে চুয়াডাঙ্গাকে মুক্তি দিতে দিলীপ কুমার আগরওয়ালাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে বিজয়ী করে চুয়াডাঙ্গাবাসীর ভাগ্যোন্নয়নে সচেষ্ট হোন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০