1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন

Translate in

দেবীদ্বারে এশিয়ান টিভির ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪
  • ৩২ বার দেখা হয়েছে
  • দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি

কুমিল্লার দেবীদ্বারে নানা আয়োজনে দেশের অন্যতম ইলেক্ট্রনিক্স মিডিয়া ‘এশিয়ান টিভি’র ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুর ১২টায় উপজেলা পরিষদ থেকে একটি বর্নাঢ্য র‌্যালী প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার সভা কক্ষে এক আলোচনা সভা ও কেক কাটার মধ্যদিয়ে দিনটি উদযাপন করা হয়। এতে উপজেলা প্রশাসনের কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিত্ব, উলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার বিপুল সংখ্য লোকজনের উপস্থিতি ছিল।
এশিয়ান টিভি দেবীদ্বার প্রতিনিধি মো. নেছার উদ্দিনের সভাপতিত্বে এবং সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশারের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নিগার সুলতানার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দেবীদ্বার-ব্রাক্ষণপাড়া থানা (সার্কেল) এএসপি শাহ মোস্তফা তারেকুজ্জামান, দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ মো. নয়ন মিয়া, পল্লীবিদ্যুৎ সমিতি কুমিল্লা-১’র দেবীদ্বার কার্যালয়ের ডেপুটি ম্যানেজার রেজাউল করিম, বিশিষ্ট রাজনীতিক আবুল কাসেম চেয়ারম্যান, বিশিষ্ট রাজনৈতিক আব্দুল কাইয়ুম ভ‚ইয়া, আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় সভাপতি মো. হুমায়ুন কবির।
অন্যানের মধ্যে বক্তব্য রাখেন লুৎফর রহমান বাবুল, মিজানুর রহমান, জাভেদ আহমেদ নবী, সাংবাদিক শরীফুল আলম চৌধুরী সাংবাদিক আক্তার হোসেন, সাংবাদিক সাহিদুল ইসলাম, সাংবাদিক শফিউল আলম রাজীব,সাংবাদিক সোহাগ রানা, সাংবাদিক এমজি মামুন, সাংবাদিক এটিএম সাইফুল ইসলাম মাসুম সাংবাদিক এ আর আহমেদ হোসাইন,সাংবাদিক রুহুল আমিন হাজারী প্রমূখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০