1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
শ্রীমঙ্গলে সুবিধাবঞ্চিত পথশিশুদের নিয়ে ব্যতিক্রমী আয়োজন “পথের প্রতিভা” গোসল করতে নেমে শ্রমিকের মৃত্যু দেবিদ্বারে ১১ শহীদের বাড়িতে কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ পুলিশের সাথে রোহিঙ্গা কিশোরী উধাও নির্বাহী ম্যাজিস্ট্রেসির আওতায় যেসব ক্ষমতা পেল সেনাবাহিনী বিক্ষুব্ধ জনতার ভয়ে দীপু মনিকে চাঁদপুর জেলা আদালতে হাজির করা হচ্ছে না মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে বুড়িচং প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ, আলোচনা সভা ওয়াইফাই সংযোগ দিতে গিয়ে প্রাণ গেল যুবকের কুমিল্লায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ধানের চারা, টিন ও নগদ অর্থ বিতরণ করেছে সেনাবাহিনী

Translate in

হোমনায় মহান স্বাধীনতা দিবস উদযাপিত

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৩৫ বার দেখা হয়েছে
  • আইয়ুব আলী,হোমনা

কুমিল্লার হোমনায় যথাযথ মর্যাদায় সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনি মাধ্যমে মহান স্বাধীনতা দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে হোমনা কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করে সংসদ সদস্য, উপজেলা পরিষদ, প্রশাসন,হোমনা সার্কেল, হোমনা থানা,উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন,মুক্তিযোদ্ধা সংসদ,হোমনা পৌরসভা,হোমনা বিএনপি ও অঙ্গসংগঠন এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান। সকাল ৮ টায় হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শিত হয়।এতে অভিবাদন গ্রহণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রেহানা বেগম, ইউএনও ক্ষেমালিকা চাকমা ও ওসি জয়নাল আবেদীন। উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার ১১ টার দিকে হোমনা শিল্পকলা একাডেমি মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারবর্গের সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা-২ (হোমনা-মেঘনা) আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবদুল মজিদ। এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ক্ষেমালিকা চাকমার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রেহানা বেগম ও স্বাগত বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) ইউসুফ হাসান ।
পল্লী উন্নয়ন অফিসার স্বপন চন্দ্র বর্মনের সঞ্চালনায় বক্তব্য রাখেন পৌর মেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম,ভাইস চেয়ারম্যান মো. মহাসিন সরকার,মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জয়নাল আবেদীন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক একেএম সিদ্দিকুর রহমান আবুল,বীর মুক্তিযোদ্ধা ও সাবেক যুগ্ম সচিব আলী আহমেদ,মো. মোশাররফ হোসেন সাবেক ভাইস চেয়ারম্যান ফজলুল হক মোল্লা প্রমুখ। এর আগে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০