1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে বাবাকে গ্রেপ্তার

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪
  • ২৪ বার দেখা হয়েছে
চরভদ্রাসনে শিশুকন্যাকে  ধর্ষণের অভিযোগে  বাবাকে  গ্রেপ্তার
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
  • ফরিদপুর জেলা প্রতিনিধি-

ফরিদপুরের চরভদ্রাসনে শিশুকন্যাকে (১২) ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে (৩৮) গ্রেপ্তার করছে চরভদ্রাসন থানা পুলিশ। বিষয়টি শুক্রবার (১২ এপ্রিল) চরভদ্রাসন থানার অফিসার ইনচার্জ গণমাধ্যম নিশ্চিত করেন।

এর আগে ওই শিশুর মায়ের করা মামলায় বৃহস্পতিবার দুপুরে তাঁকে গ্রেপ্তার করে পুলিশ। শুক্রবার(১২ এপ্রিল) চরভদ্রাসন থানার পরিদর্শক (তদন্ত) মো. আব্দুল গফফার এ তথ্য নিশ্চিত করে বলেন বিষয় টি কষ্টের এবং লজ্জার চরম অমানবিক।

তিনি আরো বলেন, ভু্ক্তভোগী শিশুটি বর্তমানে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, দুই মাস আগে বিদেশ থেকে বাড়ি আসেন শিশুটির বাবা। গত ৩০ মার্চ বাড়িতে কেউ না থাকার সুযোগে ভয়ভীতি দেখিয়ে মেয়েকে ধর্ষণ করেন তিনি। লোকলজ্জা এবং ভয়ে শিশুটি কুঁকড়ে থাকে যেখানে সেখানে। বিষয়টি মায়ের দৃষ্টিতে আসে। পরে মা মেয়ে এমন ভাবে থাকিস কেন জানতে চাইলে এড়িয়ে গিয়ে তার চাচির কাছে ঘটনা খুলে বললে মা কিছু জানতে পারবেন।

পরে বাড়ি ফিরে মেয়ের কাছে ঘটনা জানতে পারেন মামলার বাদী। পরে স্বামীকে আসামি করে চরভদ্রাসন থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন তিনি।

এ বিষয়ে চরভদ্রাসন থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল গফফার   বলেন, এ ঘটনায় শিশুটির মা বৃহস্পতিবার সকালে বাদী হয়ে থানায় মামলা করেন।

অভিযুক্তকে গ্রেপ্তার করে আদালতের সোপর্দ করার হলে বিজ্ঞ আদালত তাকে কারাগারে প্রেরন করেন।

ডাক্তারি পরীক্ষার জন্য মেয়েটিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০