1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

কুমিল্লায় মার্চে ৭ খুন, অগ্নিকাণ্ডের ঘটনা ৭১টি

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ৩৮ বার দেখা হয়েছে
কুমিল্লায় মার্চে ৭ খুন, অগ্নিকাণ্ডের ঘটনা ৭১টি
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
  • কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার জেলা প্রশাসকের কার্যালয়ে গতকাল (১৬ ডিসেম্বর) জেলার আইন-শৃঙ্খলা বিষয়ক কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। কুমিল্লার জেলা প্রশাসক খন্দকার মু: মুশফিকুর রহমানের সভাপতিত্বে সভাটি অনুষ্ঠিত হয়েছে। সভায় জেলার সামগ্রিক আইন-শৃঙ্খলা নিয়ে আলোচনা করা হয়।
এতে জানানো হয়েছে, কুমিল্লায় গত মার্চ মাসে খুনের ঘটনা ঘটেছে ৭টি,নারী ও শিশু নির্যাতনের ঘটনা ঘটেছে ১৯টি, অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে ৭১টি, সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ২০জন এবং মাদকের মোট মামলার সংখ্যা ১৬৮টি।
এছাড়া আইনশৃঙ্খলা রক্ষার স্বার্থে ১৭২টি মোবাইল কোর্ট পরিচালনা করে ৩৭৪ টি মামলা দায়ের ও জরিমানা আদায় করা হয়েছে। ভালো মহল ও মাটি ব্যবস্থাপনা আইনে ৪৪টি অভিযানে ৪১টি মামলা দায়ের ও জরিমানা আদায় করা হয়েছে। উক্ত সভায় উপস্থিত ছিলেন কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র তাহসিন বাহার সূচনা, কুমিল্লা জেলার পুলিশ সুপার (এসপি) আব্দুল মান্নান পিপিএম (বার) সহ বিভিন্ন সরকারি বেসরকারি দপ্তরের প্রধান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জেলা আইনশৃঙ্খলা কমিটির সদস্যরা। কুমিল্লা সিটির মেয়র সকল দপ্তরের সহযোগিতা চেয়ে বলেন, ‘আমরা সবার আগে নগরীর ট্রাফিক সিস্টেম নিয়ে কাজ করবো। আগামী মাসেই একটি সভা করে সিদ্ধান্ত নেয়া হবে আমরা কি করতে চাই।’ উক্ত সভার সভাপতি জেলা প্রশাসক খন্দকার মুঃ মুশফিকুর রহমান বলেন,আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে আমাদের সবাইকে সতর্ক থাকতে হবে। ১ম ধাপে যে চারটি উপজেলা পরিষদ নির্বাচন হবে- আমরা চাই প্রত্যেকটি নির্বাচনই সুষ্ঠু হোক। যেভাবে আমরা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ও কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচন নির্বিঘ্ন ভাবে সম্পন্ন করতে পেরেছি- আমরা সেই মানেই আগামী নির্বাচন গুলো অনুষ্ঠিত করতে চাই।’ এ ছাড়া সভায় কুমিল্লা জেলা সংশ্লিষ্ট নানান আইন-শৃঙ্খলা বিষয় নিয়েও আলোচনা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০