1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

চান্দিনায় বাসের পিছনে বাসের ধাক্কায় সুপারভাইজার নিহত

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ৩৯ বার দেখা হয়েছে
চান্দিনায় বাসের পিছনে বাসের ধাক্কায় সুপারভাইজার নিহত
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
  • কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার চান্দিনায় পাপিয়া ট্রান্সপোর্ট পরিবহনের বাসের পেছনে ধাক্কা দেয়া দেশ ট্রাভেলস এক্সপ্রেস বাসের সুপারভাইজার নিহত হয়েছেন। এঘটনায় দুই বাসের কোন যাত্রী আহত বা নিহত হওয়ার ঘটনা ঘটেনি। তাৎক্ষণিক নিহত সুপারভাইজারের নাম তার বাসের পরিচয় পত্র থেকে অলিউল্লাহ বলে জানা গেছে। তবে তার পিতার নাম কিংবা ঠিকানা জানা সম্ভব হয়নি।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা হাড়িখলা মাজার এলাকায় শনিবার (২০ এপ্রিল ) সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা থেকে চট্টগ্রামমুখী লেনে এই দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন ইলিয়টগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মনজুরুল আলম মোল্লা।

তিনি বলেন, ‘চট্টগ্রামমুখী লেনে ঢাকা থেকে ছেড়ে আসা দেশ ট্রাভেলস এক্সপ্রেস বাস পেছন থেকে পাপিয়া ট্রান্সপোর্ট বাসকে ধাক্কা দিলে দেশ ট্রাভেলস বাসটির সামনের অংশ ধুমরে মুচড়ে যায়। এতে চাপা পড়ে বাসের সুপারভাইজার। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অফিসার ইনচার্জ আরও জানান, ঘটনার পর দুই বাসের চালকই পালিয়ে গেছেন। তবে গাড়ি দুটি জব্দ আছে। দেশ ট্রাভেলস পরিবহন কর্তৃপক্ষকে খবর দেয়া হয়েছে। তারা এসে নিহতের পরিচয় নিশ্চিত করবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০