1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

জয়পুরহাটে বিদ্যুৎ স্পৃষ্ট হয় কৃষকের মৃত্যু

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ৩৭ বার দেখা হয়েছে
জয়পুরহাটে বিদ্যুৎ স্পৃষ্ট হয় কৃষকের মৃত্যু
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
  • সুলতান মাহমুদ,জয়পুরহাট জেলা প্রতিনিধি

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কুসুম্বা ইউনিয়নের রহমতপুর গ্রামে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে জালাল উদ্দিনের ছেলে কাওসার আলী (৪০) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। শনিবার (২০ এপ্রিল) রহমতপুর মৌজার খাস খতিয়ানের নয়া পুকুরে আনুমানিক রাত দুইটাই এই ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শী ওই কৃষকের সহকর্মীরা জানায়, কাউসারের লিজকৃত নয়া পুকুর সেচার উদ্দেশ্যে সাবমারসিবল পাম্প নামিয়ে দেয় শুক্রবার সন্ধ্যায়, রাত দুইটাই সেচ পাম থেকে পানি কম উঠতে থাকার কারণ দেখতে কাওসার পুকুরে নেমে বিদ্যুতের তারে জড়িয়ে পড়ে চিৎকার দেয়। পরে সহকর্মীর দ্রুত বিদ্যুতের লাইন বিচ্ছিন্ন করে তাকে উদ্ধার করে হাসপাতাল নেয়ার পথে তার মৃত্যু। পাঁচবিবি থানার সাব ইন্সপেক্টক মঈদুল হোসেন জানান, খবর পেয়ে ঘটনার স্থলে এসেছি, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি, অভিযোগ পেলে আমি গত ব্যবস্থা গ্রহণ করা হত।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০